শিরোনাম

পৌরসভার মেয়র পদে নির্বাচন

ব্রাহ্মণবাড়িয়ায় দলীয় মনোনয়ন ফরম জমা দিলেন আওয়ামী লীগের ৩২ প্রার্থী

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি | বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০ | পড়া হয়েছে 232 বার

ব্রাহ্মণবাড়িয়ায় দলীয় মনোনয়ন ফরম জমা দিলেন আওয়ামী লীগের ৩২ প্রার্থী

ব্রাহ্মণবাড়িয়ার তিনটি পৌরসভার মেয়র পদে নির্বাচন করতে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম জমা দিয়েছেন ৩২ জন মনোনয়ন প্রত্যাশী।

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর ২০২০) সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ঢাক-ঢোল পিটিয়ে মেয়র পদে মনোনয়ন প্রার্থীরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধা আল-মামুন সরকারের কাছে তাদের মনোনয়ন ফরম জমা দেন।


এর মধ্যে ব্রাহ্মণবাড়িয়া পৌর সভায় ২০জন, কসবা পৌর সভায় ৫জন এবং আখাউড়া পৌরসভায় ৭ জন প্রার্থী তাদের মনোনয়ন ফরম জমা দেন।

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার জন্য দলীয় মনোনয়ন ফরম জমা দিয়েছেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বর্তমান মেয়র মিসেস নায়ার কবির, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক মেয়র মোঃ হেলাল উদ্দিন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তাজ মোহাম্মদ ইয়াছিন ও মোঃ হেলাল উদ্দিন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহবুবুল আলম চৌধুরী খোকন, জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষনা সম্পাদক সৈয়দ মিজানুর রেজা, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, জেলা যুবলীগের সভাপতি অ্যাডভোকেট শাহানুর ইসলাম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা আওয়ামী লীগের সদস্য হাজী মাহমুদুল হক ভূইয়া, ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের সাবেক ভিপি হাসান সারোয়ার হাসান, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য মেহেদি হাসান লেনিন, লন্ডন প্রবাসী আওয়ামী লীগ নেতা আবুল ফাতেহ মেজবাহ উদ্দিন, জেলা যুবলীগের দপ্তর সম্পাদক সুমন রায় (রিটন রায়), শহর যুবলীগের আহবায়ক আমজাদ হোসেন রনি, শহর যুবলীগের সাধারণ সম্পাদক হুমায়ূন কবির চৌধুরী, পৌর আওয়ামীলীগের প্রচার সম্পাদক আহমেদুল কবির রাজিব, সাবেক ছাত্রলীগ নেতা অ্যাডভোকেট নাজমুল হক রিটন, মোবাশ্বিরুল ইবাদ, জেলা যুবলীগ নেতা গোলাম মোস্তফা রাফি ও খন্দকার মুরাদুল আবেদীন।

আখাউড়া পৌরসভার জন্য মনোনয়ন ফরম জমা দিয়েছেন আখাউড়া উপজেলা যুবলীগের আহবায়ক ও পৌর সভার বর্তমান মেয়র তাকজিল খলিফা কাজল, সাবেক মেয়র নূরুল হক ভূইয়া, আওয়ামী লীগ নেতা মোহাম্মদ আলী, শেখ কামাল, মোবারক হোসেন রতন, মোঃ সালাউদ্দিন আল হুসাইন চৌধুরী ও মোঃ শফিকুল ইসলাম।

কসবা পৌরসভার জন্য মনোনয়ন ফরম জমা দিয়েছেন পৌর সভার বর্তমান মেয়র ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এমরান উদ্দিন জুয়েল, উপজেলা যুবলীগের সভাপতি মোহাম্মদ আব্দুল আজিজ, আওয়ামী লীগ নেতা গিয়াস উদ্দিন জামিল, মোঃ মাহবুব সরকার ও কসবা প্রেসক্লাবের সভাপতি সোলেমান খাঁন।

জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আল-মামুন সরকার বলেন, তৃণমূলের মতামতের ভিত্তিতে দলের প্রার্থী বিষয়ে কেন্দ্রে সুপারিশ করা হবে।

উল্লে¬খ্য এই তিন পৌর সভায় মেয়র পদে দলীয় মনোনয়ন ফরম কিনেছিলেন ৩৮ মনোনয়ন প্রত্যাশী।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১