শিরোনাম

বিপুল পরিমান গাঁজাসহ

ব্রাহ্মণবাড়িয়ায় তিন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ॥ প্রাইভেকার-পিকআপ জব্দ

আশুগঞ্জ প্রতিনিধি | সোমবার, ২৬ এপ্রিল ২০২১ | পড়া হয়েছে 254 বার

ব্রাহ্মণবাড়িয়ায় তিন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ॥ প্রাইভেকার-পিকআপ জব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় সাড়ে ৩১ কেজি গাঁজা ও মাদক বিক্রয়ের নগদ তিন হাজার টাকাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের সদস্যরা। এ সময় গাঁজাবহনকারী একটি প্রাইভেটকার ও একটি পিকআপ জব্দ করা হয়।
গত শনিবার বিকেলে জেলার সরাইল উপজেলার বেড়তলা ও ঢাকা-সিলেট মহাসড়কের আশুগঞ্জ টোলপ্লাজা থেকে পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার ডোস্কোপুর গ্রামের মোঃ শাহেদ-(২৪), একই উপজেলার জোয়ালভাঙ্গা গ্রামের মোঃ বোরহান উদ্দিন-(২২) ও একই উপজেলার সুন্দরপুর গ্রামের মোঃ জালাল মিয়া-(২৪)।


রোববার ২৫শে এপ্রিল ২০২১ দুপুরে র‌্যাব থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, শনিবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি আভিধানিক দল সরাইল উপজেলার বেড়তলা এলাকায় একটি পিকআপ আটক করে। পরে পিকআপে তল্লাশী চালিয়ে ২০ কেজি গাঁজা উদ্ধার করে। এসময় মাদক ব্যবসায়ী শাহেদ ও বোরহান উদ্দিনকে গ্রেপ্তার করে। একই দিন রাতে র‌্যাব সদস্যরা ঢাকা-সিলেট মহাসড়কের আশুগঞ্জ টোলপ্লাজার সামনে একটি প্রাইভেটকার আটক করে। পরে প্রাইভেটকারে তল্লাশী চালিয়ে ১১ কেজি চারশত গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী মোঃ জালাল মিয়াকে গ্রেপ্তার করে।

প্রেসবিজ্ঞপ্তিতে বলা হয়, গ্রেপ্তারকৃতরা পেশাদার মাদক ব্যবসায়ী। এ ঘটনায় আশুগঞ্জ ও সরাইল থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১