শিরোনাম

বিপুল পরিমান মাদক দ্রব্যসহ

ব্রাহ্মণবাড়িয়ায় তিন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

কসবা প্রতিনিধি | বৃহস্পতিবার, ২৫ জুন ২০২০ | পড়া হয়েছে 189 বার

ব্রাহ্মণবাড়িয়ায় তিন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়ায় ৪শত পিস ইয়াবা ট্যাবলেট, ৩৩৯ বোতল ইস্কফ সিরাপ, ১০০ বোতল স্কাফ সিরাপ, ৭০ বোতল বিদেশী মদ ও ৭ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে বিজিবির ২৫ ব্যাটালিয়নের সদস্য ও জেলা গোয়েন্দা পুলিশ।

বৃহস্পতিবার সকালে ও গত বুধবার বিকেলে জেলার কসবা উপজেলার চরনাল, বিজয়নগর উপজেলার কাশেমপুর ও নয়াবাদি এবং আখাউড়া উপজেলার আজমপুর ও রাজাপুর এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এ সময় মাদকবহনকারী একটি সিএনজিচালিত অটোরিকসা ও দুইটি মোবাইল ফোন জব্দ করা হয়।


গ্রেপ্তারকৃতরা হলেন কসবা উপজেলার শীতলপাড়ার বিল্লাল হোসেনের স্ত্রী রাকিবা বেগম- (৩২), বিজয়নগর উপজেলার বিষ্ণপুর গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে রিপন ইসলাম-(১৮) ও একই উপজেলার পত্তন গ্রামের আবু তাহেরের ছেলে শাহিন মিয়া-(২৬)।

বৃহস্পতিবার দুপুরে গনমাধ্যম কর্মীদের কাছে জেলা গোয়েন্দা পুলিশের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার ভোর ৫টার সময় কসবা উপজেলার চরনাল গ্রাম থেকে মাদক ব্যবসায়ী রাকিবা বেগমকে গ্রেপ্তার করা হয়। পরে তার সাথে থাকা ব্যাগ তল্লাশী করে ১শত বোতল স্কাফ এবং ৭০ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়। এ ঘটনায় কসবা থানায় মামলা দায়ের করা হয়েছে।

অপরদিকে বিজিবির ২৫ ব্যাটালিয়ন (সরাইল ব্যাটালিয়ন) থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তি বলা হয়, গত বুধবার বিকেলে বিজিবির সদস্যরা বিজয়নগর উপজেলার কাশেমপুর এলাকায় অভিযান পরিচালনা করে ১ বোতল ইস্কফসহ মাদক ব্যবসায়ী রিপন ইসলাম ও শাহিন মিয়াকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদেরকে বহনকারী একটি সিএনজিচালিত অটোরিকসা ও ২টি মোবাইল ফোন জব্দ করা হয়।

পৃথক আরেক অভিযানে বুধবার বিকেলে বিজয়নগর উপজেলার নোয়াবাদি এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় ২৬২ বোতল ইস্কফ সিরাপ ও ৫ কেজি গাঁজা, আরেক অভিযানে একই উপজেলার হীরাপুর এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় ৫৬ বোতল ইস্কফ, আখাউড়া উপজেলার আজপুর রেলওয়ে স্টেশন থেকে ২০ বোতল ইস্কফ, ৪শত পিস ইয়াবা ট্যাবলেট এবং ২ কেজি গাঁজা পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়। এ সব ব্যাপারে বিজয়নগর ও আখাউড়া থানায় পৃথক মামলা দায়ের করা হয়।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০