শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় তারেক রহমানের ৫৩ তম জন্মদিন পালিত

| মঙ্গলবার, ২১ নভেম্বর ২০১৭ | পড়া হয়েছে 102 বার

ব্রাহ্মণবাড়িয়ায় তারেক রহমানের ৫৩ তম জন্মদিন পালিত

জেলা জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে সোমবার বাদ আছর আলোচনা সভা, কেক কাটা ও মিলাদ মাজফিলের মধ্য দিয়ে বিএনপির সিনিয়র ভাইস-চেয়ারম্যান নির্যাতিত নন্দিত জননেতা তারেক রহমানের ৫৩ তম জন্মদিন পালিত হয়েছে।

এতে প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপির সভাপতি ও সাবেক পৌর মেয়র আলহাজ্ব হাফিজুর রহমান মোল্লা কচি।


প্রধান বক্তা ছিলেন জেলা বিএনপি‘র সাধারণ সম্পাদক মোঃ জহিরুল হক খোকন।

বিএনপি জাতীয় নির্বাহী কমিটির অর্থনৈতিক বিষয়ক সম্পাদক ইঞ্জিঃ খালেদ হোসেন মাহবুব শ্যামলের পুনিয়াউটস্থ বাসভবনে অনুষ্ঠিত আলোচনা সভায় জেলা স্বেচ্ছাসেবক দলের নেতা এইচ.এম. আবুল বাশারের সভাপতিত্বে মইনুল ইসলাম ও দেলোয়ার হোসেন দিলীপের পরিচালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন পৌর বিএনপির সভাপতি অ্যাডঃ শফিকুল ইসলাম, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক আলহাজ্ব এ.বি.এম. মোমিনুল হক, কোষাধ্যক্ষ জসিম উদ্দিন রিপন, জেলা যুবদলের আহবায়ক মনির হোসেন, জেলা ছাত্রদলের সভাপতি শামীম মোল্লা, পৌর যুবদলের আহবায়ক তানিম সাহেদ রিপন, জসিম, আতিকুল হক জালাল, সৈয়দ তৈয়মুর, মোঃ ইকবাল, তাজুল ইসলাম।এসময় জেলা স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন। আলোচনা পর্ব শেষে তারুণ্যের অহংকার তারেক রহমানের সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। বিশেষ মোনাজাত শেষে কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি ও প্রধান বক্তা সহ অন্যান্য বক্তারা তাদের বক্তব্যে বলেন, জিয়া পরিবার তথা তারেক রহমানের জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে ক্ষমাশীন দলের নেতৃবৃন্দ তাদের নাম নিশানা মুছে ফেলার জন্য মিথ্যা, বানোয়াট ও রাজনৈতিক প্রতিহিংষা মূলক মামলা দিয়ে যতই কাবু করার চেষ্টা করুক না কেন, বহুমাত্রিক ষড়যন্ত্রের জাল ছিন্নভিন্ন করে তারেক রহমানকে বীরের বেশে এদেশের মাটিতে ফিরিয়ে আনা হবে বলে দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১