শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের আসন কমানোর প্রতিবাদে মানববন্ধন

ডেস্ক | বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারি ২০১৭ | পড়া হয়েছে 456 বার

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের আসন কমানোর প্রতিবাদে মানববন্ধন

ব্রাহ্মণবাড়িয়ায় আন্ত:নগর ট্রেনের আসন কমানোর প্রতিবাদে মানববন্ধন করেছে স্কুল-কলেজের শিক্ষার্থীরা। এসময় ব্রাহ্মণবাড়িয়া স্টেশন থেকে বিভিন্ন গন্তব্যের ট্রেনের আসন সংখ্যা বাড়ানোর দাবিতে অনেকের মধ্যে বক্তব্য রাখেন- মিনহাজ উদ্দিন মামুন, আরিফুল ইসলাম, শাহাদাত হোসেন, তানভীর ইসলাম, আবদুর রহমান মায়া ও মো. আসিফ।

বক্তারা বলেন, যাত্রী সংখ্যার দিক থেকে সারা দেশে ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনের অবস্থান তৃতীয়। আর টিকিট বিক্রির দিক থেকে এটি দ্বিতীয় বৃহত্তম। প্রতিদিন শতাধিক যাত্রী এ স্টেশন থেকে ঢাকা, চট্টগ্রাম ও সিলেটসহ দেশের বিভিন্ন স্থানে যাতায়াত করে। কিন্তু সম্প্রতি ব্রাহ্মণবাড়িয়া থেকে আন্ত:নগর ট্রেনের আসন সংখ্যা কমানো হয়েছে। আগে আস্ত:নগর ট্রেনের আসন সংখ্যা ছিল ৬৮৪, কিন্তু বর্তমানে আসন সংখ্যা কমিয়ে করা হয়েছে ৪৫০। যা কোনো ভাবেই কাম্য নয়।
তাই সাতদিনের মধ্যে আন্ত:নগর ট্রেনের আসন সংখ্যা বাড়ানো না হলে রেলপথ অবরোধসহ কঠোর কর্মসূচির ঘোষণা দেওয়া হবে। উল্লেখ যে, ব্রাহ্মণবাড়িয়া আন্ত: নগর ট্রেনের টিকেট কমানোর জন্য ব্রাহ্মণবাড়িয়া বিভিন্ন স্কুল-কলেজ শিক্ষার্থীরা আন্ত:নগর ট্রেনের টিকেট আগের মত করার জন্য  রেল মন্ত্রণালয়ের দায়িত্বরত কর্মকর্তাদের দৃষ্টি আর্কষণ করেন বক্তারা ।


সংবাদ প্রকাশ আমাদের ব্রাহ্মণবাড়িয়া ডটকম ।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০