শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় জাতীয় বীমা দিবস পালিত

স্টাফ রিপোর্টার | রবিবার, ০১ মার্চ ২০২০ | পড়া হয়েছে 243 বার

ব্রাহ্মণবাড়িয়ায় জাতীয় বীমা দিবস পালিত

ব্রাহ্মণবাড়িয়ায় “বীমা দিবসের শপথ করি উন্নত দেশ গড়ি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে রোববার জাতীয় বীমা দিবস পালিত হয়েছে।

প্রথম জাতীয় বীমা দিবস উপলক্ষে জেলা প্রশাসনের উদ্যোগে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। দিবসটি উপলক্ষে রোববার সকালে জেলা প্রশাসকের কার্যালয় চত্ত্বর থেকে একটি বর্ণ্যাঢ্য র‌্যালি বের হয়ে সার্কিট হাউজে গিয়ে শেষ হয়।


পরে সার্কিট হাউজ মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খাঁন।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শামসুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি মোহাম্মদ আরজু, সাবেক সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন জামি, সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার কমান্ডার আবু হোরায়রাহ, ফারইষ্ট লাইফ ইন্সুরেন্স কোম্পানীর জে এসভিপি মোঃ মিনহাজুর রহমান, পপুলার লাইফ ইন্সুরেন্স কোম্পানীর প্রকল্প পরিচালক দিদারুল ইসলাম, ন্যাশনাল লাইফ ইন্সুরেন্স কোম্পানীর আবদুল অলীম সরকার প্রমুখ।
সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খাঁন বলেন, বীমাকে জনসাধারণের কাছে বেশী করে গ্রহনযোগ্য করে তুলতে হবে।

আলোচনা সভা শেষে ন্যাশনাল লাইফ ইন্সুরেন্স কোম্পানীর বীমা দাবির চেক ও রচনা প্রতিযোগীতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০