শিরোনাম

কেন্দ্রীয় কমিটি পুনঃগঠনের দাবিতে

ব্রাহ্মণবাড়িয়ায় জাতীয় পার্টির বিক্ষোভ মিছিল- প্রতিবাদ সমাবেশ

স্টাফ রিপোর্টার | সোমবার, ১০ ফেব্রুয়ারি ২০২০ | পড়া হয়েছে 265 বার

ব্রাহ্মণবাড়িয়ায় জাতীয় পার্টির বিক্ষোভ মিছিল- প্রতিবাদ সমাবেশ

জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটি পুনঃগঠনের দাবিতে গত রোববার ব্রাহ্মণবাড়িয়ায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে ব্রাহ্মণবাড়িয়ায় জেলা জাতীয় পার্টি। গত রোববার দুপুর ১২টার দিকে শহরের বঙ্গবন্ধু স্কয়ারের সামনে থেকে জেলা জাতীয় পার্টির একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সামনে এসে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।

জেলা জাতীয় পার্টির আহবায়ক ও সাবেক এমপি অ্যাডভোকেট জিয়াউল হক মৃধার সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির সদস্য সচিব কাজী মোঃ মামুনুর রশীদ, যুগ্ম আহবায়ক মনির হোসেন দেলোয়ার, ওয়াহেদুল হক ওয়াহাব ও সদস্য শাহ মোঃ জামাল রানা প্রমুখ।


সমাবেশে বক্তারা বলেন, জাতীয় পার্টি করতে লজ্জা লাগে। মানুষ বলে আপনাদের কেন্দ্রীয় কমিটি কি ইউনিয়ন কমিটি হয়ে গেছে? জাতীয় পার্টিকে কুকুর-বিড়ালে খাওয়া শুরু করেছে।

বক্তারা পার্টির অতিরিক্ত মহাসচিব অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূইয়ার বিরুদ্ধে নানা অপকর্মের অভিযোগ এনে তাকে পার্টির সকল পদ থেকে অবিলম্বে প্রত্যাহারের দাবি জানিয়ে তাকে জেলা জাতীয় পার্টিতে অবাঞ্ছিত ঘোষণা করেন।

বক্তারা ব্রাহ্মণবাড়িয়া থেকে যারা জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটিতে পদ-পদবী পেয়েছেন তাদের সবার পদ স্থগিত করে আগামী ১০ দিনের মধ্যে গ্রহণযোগ্য সংখ্যক সদস্য নিয়ে কেন্দ্রীয় কমিটি পুনর্গঠনের দাবি জানান। অন্যথায় কঠোর আন্দোলন গড়ে তোলার পাশাপাশি তৃণমূল জাতীয় পার্টি গঠনেরও হুঁশিয়ারী দেন বক্তারা।

বক্তারা আগামী ১০ দিনের মধ্যে তাদের এই দাবি মেনে নেওয়ার জাতীয় পার্টি চেয়ারম্যান জি.এম কাদের এম.পি ও মহাসচিব মশিউর রহামান রাঙ্গা এম.পি কাছে দাবি জানান।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১