শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত

স্টাফ রিপোর্টার : | রবিবার, ২২ অক্টোবর ২০১৭ | পড়া হয়েছে 47 বার

ব্রাহ্মণবাড়িয়ায় জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত

জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ায় র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২২.১০.২০১৭) সকালে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসন ও বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) ব্রাহ্মণবাড়িয়ার আয়োজনে দিবসটি পালন করা হয়।

জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে একটি র‌্যালি বের হয়। র‌্যালিতে নেতৃত্ব দেন ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান। র‌্যালিটি শহরের কুমিল্লা-সিলেট মহাসড়ক প্রদক্ষিণ করে ভাদুঘর এলাকায় গিয়ে শেষ হয়। পরে সেখানে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান আলোচনা সভায় বলেন, ‘সড়ক ও মহাসড়কে দুর্ঘটনা এড়াতে গাড়ি চালকদের সর্তক হতে হবে। পাশাপাশি চলন্ত অবস্থায় চালকেরা যেন মোবাইল ফোন ব্যবহার না করে সে বিষয়ের ওপর খেয়াল রাখতে হবে।’

আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ড. মোহাম্মদ শাহানুর আলম, জেলা পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আবু সাঈদ, জেলা সিভিল সার্জন ডা. নিশিত নন্দী মজুমদার, নিরাপদ সড়ক চাই ব্রাহ্মণবাড়িয়া জেলার সভাপতি আলহাজ মো. সাদেকুর ইসলাম সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১