শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় জাতীয় দিবসের অনুষ্ঠানে অংশ গ্রহণ করেন না সমাজসেবার ডিডি!

স্টাফ রিপোর্টার : | শুক্রবার, ২৩ মার্চ ২০১৮ | পড়া হয়েছে 106 বার

ব্রাহ্মণবাড়িয়ায় বিভিন্ন জাতীয় দিবসের অনুষ্ঠানে সমাজসেবা অধিদপ্তর, ব্রাহ্মণবাড়িয়ার উপ-পরিচালক মোঃ আইয়ূব খান অংশ গ্রহণ করেন না বলে অভিযোগ উঠেছে। সর্বশেষ গতকাল বৃহস্পতিবার সকালে স্বল্পোন্নত থেকে বাংলাদেশের উন্নয়নশীল দেশে উত্তরণের যোগ্যতা অর্জনের ঐতিহাসিক সাফল্য উদযাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানেও তিনি অনুপস্থিত ছিলেন। এনিয়ে সরকারি-বে-সরকারি কর্মকর্তা কর্মচারীদের মধ্যে নানা কথা আলোচিত হচ্ছে।

অভিযোগকারীরা জানান, ব্রাহ্মণবাড়িয়ায় জেলা প্রশাসন আয়োজিত বিভিন্ন জাতীয় দিবসের অনুষ্ঠানে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসনসহ বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তারা অংশ গ্রহণ করলেও সমাজসেবা অধিদপ্তর ব্রাহ্মণবাড়িয়ার উপ-পরিচালক মোঃ আইয়ূব খান অনুপস্থিত থাকেন। সর্বশেষ স্বল্পোন্নত থেকে বাংলাদেশের উন্নয়নশীল দেশে উত্তরণের যোগ্যতা অর্জনের ঐতিহাসিক সাফল্য উদযাপন উপলক্ষে গতকাল বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানেও তিনি বরাবরের মতো অনুপস্থিত ছিলেন। খোঁজ নিয়ে জানা গেছে, গত বুধবার বিকেলেই তিনি কোন ধরনের ছুটি ছাড়াই ব্রাহ্মণবাড়িয়া ত্যাগ করেন।


এ ব্যাপারে সমাজসেবা অধিদপ্তর, ব্রাহ্মণবাড়িয়ার উপ-পরিচালক মোঃ আইয়ূব খানের সাথে যোগাযোগ করলে তিনি তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করে বলেন, আমি জাতীয় দিবসের অনুষ্ঠানগুলোতে উপস্থিত থাকি। মাসিক সমন্বয় সভায় যোগদানের জন্য আমি বৃহস্পতিবার চট্টগ্রাম ছিলাম তাই বৃহস্পতিবারের অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারিনি।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১