শিরোনাম

করোনাভাইরাস

ব্রাহ্মণবাড়িয়ায় ছয়শত ছাড়িয়েছে আক্রান্তের সংখ্যা

শামীম-উন-বাছির | মঙ্গলবার, ২৩ জুন ২০২০ | পড়া হয়েছে 156 বার

ব্রাহ্মণবাড়িয়ায় ছয়শত ছাড়িয়েছে আক্রান্তের সংখ্যা

ব্রাহ্মণবাড়িয়ায় নতুন করে আরো ৪৭ জনের করোনাভাইরাস সনাক্ত হয়েছে। এনিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় মোট ৬১২ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে ইতিমধ্যেই ৯৪ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন এবং ৭ জন মারা যান।

মঙ্গলবার (২৩শে জুন, ২০২০) বিকেলে ব্রাহ্মণবাড়িয়া সিভিল সার্জন ডাঃ একরামউল্লাহ এই তথ্য নিশ্চিত করে বলেন, মঙ্গলবার দুপুরে আর্ন্তজাতিক উদরাময় গবেষণা কেন্দ্র, বাংলাদেশ, ন্যাশনাল ইন্সটিটিউট অব ল্যাবরেটরি মেডিসিন এন্ড রেফারাল সেন্টার এবং ব্রাহ্মণবাড়িয়া মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালের পিসিআর ল্যাবে থেকে ৩৩৯ টি নমুনার ফলাফল সিভিল সার্জন কার্যালয়ে আসে। এর মধ্যে ৪৭ জনের করোনাভাইরাস সনাক্ত হয়েছে। তিনি বলেন, এদের মধ্যে সদর উপজেলায় ২২ জন, বাঞ্চারামপুর উপজেলায় ১০জন, আখাউড়া উপজেলায় ৬জন, নাসিরনগর উপজেলায় ৪ জন, কসবা উপজেলায় ৩ জন ও বিজয়নগর উপজেলায় ২ জন রয়েছেন।


তিনি বলেন, এ পর্যন্ত জেলায় ৮ হাজার ৪৬২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে এবং এর মধ্যে ৬ হাজার ১১৪ জনের ফলাফল পাওয়া গেছে। তিনি বলেন, আক্রান্তদের মধ্যে ৯৪ জন ইতিমধ্যেই সুস্থ্য হয়ে বাড়ি ফিরে গেছেন, আইসোলেশনে আছেন ৪৬৪ জন এবং করোনা পরিস্থিতিতে জেলায় ৭জন মারা গেছেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১