শিরোনাম

মহান বিজয় দিবসে

ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্র শিবিরের র‌্যালি করার চেষ্টা ॥ আটক-৪

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি | শুক্রবার, ১৭ ডিসেম্বর ২০২১ | পড়া হয়েছে 87 বার

ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্র শিবিরের র‌্যালি করার চেষ্টা ॥ আটক-৪

ব্রাহ্মণবাড়িয়ায় মহান বিজয় দিবস উপলক্ষে বৃহস্পতিবার ১৬ই ডিসেম্বর, ২০২১ ইসলামী ছাত্র শিবির র‌্যালি বের করার চেষ্টা করলে ছাত্রলীগের সহায়তায় চার শিবির নেতা-কর্মীকে আটক করে পুলিশ।

আটক নেতা-কর্মীরা হলেন,জেলার বিজয়নগর উপজেলার আমানপুর গ্রামের মেহেদী হাসান-(২১), নবীনগর উপজেলার নোয়াগাঁও গ্রামের মোহাম্মদ আলী-(১৮), একই উপজেলার আলমনগর গ্রামের নাসির উদ্দিন-(২৪) ও কসবা উপজেলার শাহপুর গ্রামের মোহাম্মদ মিয়াদ-(১৬)। আটককৃতদের মধ্যে নাসির উদ্দিন ছাত্র শিবিরের ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ শাখার ছাত্র কল্যাণ বিষয়ক সম্পাদক।


পুলিশ ও স্থানীয়রা জানান, মহান বিজয় দিবস উপলক্ষে বৃহস্পতিবার সকালে র‌্যালি করার জন্য ছাত্র-শিবিরের নেতা-কর্মীরা পৌর এলাকার ফুলবাড়িয়া কনভেনশন সেন্টারের সামনে এসে জড়ো হয়। এক পর্যায়ে তারা র‌্যালি বের করার চেষ্টা করলে সে সময় সেখান দিয়ে যাওয়ার সময় ছাত্রলীগের নেতা-কর্মীরা শিবিরের চার নেতা-কর্মীকে আটক করে পুলিশে সোপর্দ করে।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতদের জিজ্ঞাসাবাদ চলছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১