শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ সভাপতির গাড়িতে হামলা ॥ আহত-২ ॥ গ্রেপ্তার-২

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি | বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১ | পড়া হয়েছে 175 বার

ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ সভাপতির গাড়িতে হামলা ॥ আহত-২ ॥ গ্রেপ্তার-২

ব্রাহ্মণবাড়িয়ায় জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেলের গাড়িতে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে। বুধবার
গত ৩রা মার্চ, ২০২১ দুপুরে সদর উপজেলার সুলতানপুর বাস স্ট্যান্ডে এই ঘটনা ঘটে। এ সময় ইকরাম ও মিশু নামে ছাত্রলীগের দুই-কর্মী আহত হয়েছেন। তাদেরকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। পুলিশ ঘটনাস্থল থেকে ধনু মিয়া-(৪০) ও ইয়াছিন মিয়া-(২০) নামে দুইজনকে আটক করেছে। এ ঘটনায় বুধবার রাতে থানায় অভিযোগ দেয়া হয়েছে।

জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল জানান, বুধবার দুপুরে শহর থেকে একটি মাইক্রোবাস ও কয়েকটি মোটর সাইকেলে করে ছাত্র লীগের ১০/১৫ জন নেতা-কর্মী নিয়ে তিনি সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের রবিশল গ্রামে একটি সামাজিক অনুষ্ঠানে যাওয়ার পথে উড়শিউরা নামক স্থানে একটি মোটরসাইকেল তাদের গাড়িটিকে চাপ দেয়। এতে করে অল্পের জন্য দুর্ঘটনার হাত থেকে রক্ষা পান ছাত্রলীগ নেতা-কর্মীরা।


পরবর্তীতে ছাত্রলীগের নেতা-কর্মীরা সুলতানপুর বাসষ্ট্যান্ড এলাকায় গিয়ে ওই মোটরসাইকেলটি থামিয়ে আরোহী দুই যুবকের কাছে গাড়ি চাপ দেয়ার কারণ জানতে চান। এ নিয়ে বাকবিতন্ডার এক পর্যায়ে মোটর সাইকেল আরোহী দুই যুবকসহ আশপাশ থেকে আরো কয়েকজন যুবক এসে ছাত্রলীগের নেতা-কর্মীদের উপর হামলা করে। এ সময় হামলাকারীরা মাইক্রোবাস ও দুইটি মোটর সাইকেল ভাংচুর করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দুজনকে আটক করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবদুর রহিম বলেন, এ ঘটনায় ছাত্রলীগ নেতা অনিক বাদি হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে দুজনকে আটক করেছে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০