শিরোনাম

বর্ণাঢ্য আয়োজনে

ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার : | বৃহস্পতিবার, ০৪ জানুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 163 বার

ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বাংলাদেশ ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর, কসবা, আখাউড়া ও বাঞ্চারামপুর উপজেলায় র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। তবে আজ বৃহস্পতিবার (০৪.০১.২০১৮) সকাল থেকে ব্রাহ্মণবাড়িয়ায় দিনদিনব্যাপী বিশ্ব ইজতেমার একাংশ শুরু হওয়ায় জেলা ছাত্রলীগ তাদের নির্ধারিত আলোচনা সভা ও র‌্যালি স্থগিত করে সন্ধ্যায় দলীয় কার্যালয়ে প্রতিষ্ঠাবাষির্কীর কেক কাটেন।
এদিকে বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আজ সকালে কসবার সুপার মার্কেট চত্বরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ মনির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট আনিসুল হক ভূঁইয়া। ছাত্রলীগ সাধারন সম্পাদক আফজাল হোসেন রিমনের পরিচালনায় আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক এম. জি হাক্কানী, কসবা পৌরসভার মেয়র মোঃ এমরান উদ্দিন জুয়েল, ছাত্রলীগ নেতা সফিকুল ইসলাম আলমগীর, হুমায়ুন কবীর সরকার, আকরাম খান, মোঃ সোলেমান খান প্রমুখ।
প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আখাউড়ায় দলীয় কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা ছাত্রলীগ সভাপতি সৈয়দ তানজিল শাহ তচ্ছনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মোঃ শরীফুল ইসলামের পরিচালনায় এতে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক অধ্যক্ষ মোঃ জয়নাল আবেদীন, যুগ্ম আহবায়ক মোঃ সেলিম ভূঁইয়া, আইনমন্ত্রীর পিএ শফিকুল ইসলাম সোহাগ প্রমুখ। এর আগে একটি র‌্যালি বের হয়।
বাঞ্চারামপুর উপজেলা ছাত্রলীগের উদ্যোগে আজ বৃহস্পতিবার বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দুপুরে বাঞ্ছারামপুর সদরে বাঞ্ছারামপুর উপজেলা ছাত্রলীগ, পৌর ছাত্রলীগ ও বাঞ্ছারামপুর ডিগ্রি কলেজ ছাত্রলীগের যৌথ উদ্যোগে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য ক্যাপ্টেন (অব.) এবি তাজুল ইসলাম। উপজেলা ছাত্রলীগের সভাপতি জুয়েল আহমেদের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ সিরাজুল ইসলাম, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ নূরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক কবির হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি সায়েদুল ইসলাম ভূঁইয়া (বকুল), উপজেলা বিআরডিবির চেয়ারম্যান আবুল কালাম আজাদ, উপজেলা শ্রমিকলীগের আহবায়ক সৈয়দ মোহাম্মদ আজিজ প্রমুখ।
প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার সকালে নাসিরনগর উপজেলা ছাত্রলীগের উদ্যোগে উপজেলা সদরে এক র‌্যালি বের হয়। র‌্যালিটি উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধ প্রাঙ্গণে কেক কাটা হয়।
পরে উপজেলা ছাত্রলীগ আহবায়ক নাছির উদ্দিন রানার সভাপতিত্বে ও মোস্তাক আহমেদের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এটিএম মনিরুজ্জামান সরকার। প্রধান বক্তা ছিলেন জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ মাসুম বিল্লাহ।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি অঞ্জন কুমার দেব, যুক্তরাজ্য আওয়ামীলীগের সহ-সভাপতি সৈয়দ মোহাম্মদ এহসান, কেন্দ্রীয় পাঠাগার ও যুব মহিলা বিষয়ক সম্পাদক এম.বি কানিজ, বুড়িশ্বর ইউপি চেয়ারম্যান এটিএম মোজাম্মেল হক সরকার, সাবেক চেয়ারম্যান গোলাম ছামদানী পিয়ারু, মীর মোশারফ হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ লিয়াকত আব্বাস টিপু, দপ্তর সম্পাদক সুজিত কুমার চক্রবর্তী, সাবেক সাংগঠনিক সম্পাদক আদেশ চন্দ্র দেব, প্রচার সম্পাদক বশির আহমেদ।
অনুষ্ঠানে জেলা-উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের দলীয় নেতা-কর্মীরা বক্তব্য রাখেন । সভায় সদ্য প্রয়াত মৎস্য ও প্রানিসম্পদ মন্ত্রী অ্যাডভোকেট ছায়েদুল হকের বিদ্রেহী আত্মার মাগফেরাত কামনা করে এক মিনিট নীরবতা পালন ও দোয়া করা হয়।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১