শিরোনাম

তিনটি চোরাই মোটর সাইকেলসহ

ব্রাহ্মণবাড়িয়ায় চোর চক্রের সদস্য গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার | শনিবার, ০৮ মে ২০২১ | পড়া হয়েছে 500 বার

ব্রাহ্মণবাড়িয়ায় চোর চক্রের সদস্য গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়ায় তিনটি চোরাই মোটর সাইকেলসহ মোটর সাইকেল চোর চক্রের সদস্য মোঃ বিশাল- (২২) কে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের সদস্যরা। বৃহস্পতিবার গভীর রাতে ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার কান্দিপাড়া থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

তিনটি চোরাই মোটরসাইকেলসহ মো. বিশাল (২২) নামে একজনকে গ্রেপ্তার করেছে আটক র‌্যাব-১৪, ভৈরব ক্যাম্পের একটি দল। বৃহস্পতিবার গভীর রাতে এ অভিযান চালানো হয়। বিশাল কান্দিপাড়ার মাসুম মিয়ার ছেলে। প্রেপ্তারকৃত বিশাল মিয়া কান্দিপাড়া এলাকার মোঃ মাসুম মিয়ার ছেলে।


শুক্রবার ৭ই মে ২০২১ দুপুরে র‌্যাবের পক্ষ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব ভৈরব ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আক্কাছ আলীর নেতৃত্বে র‌্যাব সদস্যরা তাকে গ্রেপ্তার করে।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, একটি মোটরসাইকেল চোরাই চক্র দীর্ঘদিন ধরে ব্রাহ্মণবাড়িয়া জেলা সহ আশ পাশের জেলা গুলো থেকে মোটরসাইকেল চুরি করে দেশের বিভিন্ন স্থানে বিক্রি করে আসছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বৃহস্পতিবার রাত দেড়টার দিকে ব্রাহ্মণবাড়িয়া পৌর শহরের কান্দিপাড়া এলাকায় অভিযান পরিচালনা করা হয়।

অভিযানকালে মোটর সাইকেল চোরাই চক্রের সক্রিয় সদস্য মোঃ বিশাল মিয়াকে গ্রেপ্তার করা হয়। পরে বিশালের কাছে থাকা ও তার দেয়া তথ্য মতে রেজিষ্ট্রেশনবিহীন ৩টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মোটর সাাইকেলের বাজার মূল্য প্রায় ৯ লাখ ৬০হাজার টাকা।

এদিকে তার দেয়া তথ্য মতে চোরাই মোটরসাইকেল চক্রের অন্য সদস্যদেরও গ্রেপ্তার অভিযান অব্যাহত আছে বলে র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়। এ ঘটনায় ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০