শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় চালককে ছুরিকাঘাত করে ইজিবাইক ছিনতাই

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি | শনিবার, ০১ জুন ২০১৯ | পড়া হয়েছে 424 বার

ব্রাহ্মণবাড়িয়ায় চালককে ছুরিকাঘাত করে ইজিবাইক ছিনতাই

ব্রাহ্মণবাড়িয়ায় চালককে ছুরিকাঘাত করে ব্যাটারিচালিত ইজিবাইক ছিনিয়ে নিয়েছে ছিনতাইকারীরা। গত বৃহস্পতিবার রাত ৯টায় পৌর এলাকার দাতিয়ারায় এ ঘটনা ঘটে।

আহত ইজিবাইক চালকের নাম কায়সার মিয়া-(১৯)। তিনি ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জের মন্তাজ মিয়ার ছেলে। কায়সার ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার দক্ষিণ পৈরতলায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করতো। এ ঘটনায় রাতেই জহিরুল ইসলাম রাজন নামে এক ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে ছিনতাই হওয়া ইজিবাইকটি উদ্ধার করা হয়।


এলাকাবাসী ও পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে শহরের দক্ষিণ কালিবাড়ি মোড় থেকে দুই যুবক পৌর এলাকার কাউতলী যাওয়ার কথা বলে কায়সারের ইজিবাইকে উঠে। ইজিবাইক কাউতলী যাওয়ার পর তারা কায়সারকে দাতিয়ারা ওয়াপদা গেইটে যেতে বলে। কায়সার ইজিবাইক নিয়ে ওয়াপদা গেইট যাওয়ার পর ৪/৫জন যুবক এসে ইজিবাইকটি তাদেরকে দিয়ে দিতে বলে।

কায়সার ইজিবাইকটি দিতে অস্বীকার করলে।

যুবকরা তাকে এলোপাথারি ছুরিকাঘা ত করে ইজিবাইকটি নিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা চালক কায়সারকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে এনে ভর্তি করে।

এদিকে ঘটনার খবর পেয়ে রাতেই পুলিশ শহরের পাওয়ার হাউজ রোড থেকে জহির নামে এক ছিনতাইকারীকে গ্রেপ্তার ও স্থানীয় একটি গ্যারেজ থেকে ছিনতাই হওয়া ইজিবাইকটি উদ্ধার করে।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ সেলিম উদ্দিনের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে করে বলেন, বাকী ছিনতাইকারীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১