শিরোনাম

বিপুল পরিমান মাদকসহ

ব্রাহ্মণবাড়িয়ায় চার মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

বিজয়নগর প্রতিনিধি | বুধবার, ০৩ জুন ২০২০ | পড়া হয়েছে 176 বার

ব্রাহ্মণবাড়িয়ায় চার মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়ায় ২১৩ বোতল ইস্কফ, ৩০ বোতল ফেন্সিডিল, ১৯ কেজি গাঁজা, নগদ ৬০ হাজার টাকাসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে বিজিবির ২৫ ব্যাটালিয়নের (সরাইল ব্যাটালিয়ন) এর সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে ১টি মোটর সাইকেল, ৩টি মোবাইল সেট, ১টি টর্চলাইট এবং ১টি সীমকাড জব্দ করা হয়।

গত মঙ্গলবার রাতে ও সোমবার রাতে জেলার বিজয়নগর ও আখাউড়া উপজেলার বিভিন্ন স্থানে পৃথক অভিযানে বিপুল পরিমান মাদক সহ তাদেরকে গ্রেপ্তার করা হয়।


গ্রেপ্তারকৃতরা হলেন বিজয়নগর উপজেলার কাশিনগর গ্রামের সুজন মিয়া-(২৫), একই উপজেলার সিঙ্গারবিল গ্রামের পারভেজ-(২০), আখাউড়া উপজেলার রাজাপুর গ্রামের হিরন মিয়া- (৩৫) ও একই উপজেলার ষোলঘর গ্রামের মোঃ হৃদয় মিয়া-(২০)। এসব ঘটনায় বিজয়নগর ও আখাউড়া থানায় পৃথক মামলা দায়ের করা হয়েছে।

গত মঙ্গলবার রাতে বিজিবির ২৫ ব্যাটালিয়ন থেকে গনমাধ্যম কর্মীদের কাছে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গত সোমবার রাতে বিজয়নগর উপজেলার কাশিনগর ও নলখাগড়া এলাকায় পৃথক অভিযানে ১০০ বোতল ইস্কফ ও ৯ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী সুজন মিয়া ও পারভেজকে গ্রেপ্তার করা হয়।

অপরদিকে একই রাতে আখাউড়া উপজেলার রাজাপুর এলাকা থেকে ৯৩ বোতল ইস্কফ, ৩০ বোতল ফেন্সিডিল এবং ৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী হিরন মিয়াকে গ্রেপ্তার করা হয়। অপর অভিযানে আখাউড়া উপজেলার জয়নগর এলাকা থেকে নগদ ৬০ হাজার টাকাসহ মাদক ব্যবসায়ী হৃদয় মিয়াকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি মোটর সাইকেল জব্দ করা হয়।

গত মঙ্গলবার রাতে আখাউড়া উপজেলার আজমপুর এলাকা থেকে ২ কেজি গাঁজা ও ২০ বোতল ইস্কফ উদ্ধার করা হয়। এছাড়াও একই রাতে বিজয়নগর উপজেলার কাশিনগর গ্রাম থেকে পরিত্যাক্ত অবস্থায় ৩টি মোবাইল সেট, ১টি টর্চলাইট ও ১টি সীমকার্ড উদ্ধার করা হয়।

বিজিবির প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, এসব ঘটনায় বিজয়নগর ও আখাউড়া থানায় পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১