শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় চার মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার | শনিবার, ৩০ মে ২০২০ | পড়া হয়েছে 334 বার

ব্রাহ্মণবাড়িয়ায় চার মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়ায় ৩৭ কেজি গাঁজা, ৫৮০ পিস ইয়াবা ট্যাবলেট, ৫ বোতল ইস্কফ ও ২০ বোতল হুইস্কীসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব ও বিজিবির সদস্যরা। এ সময় গাঁজাবহনকারী একটি পিকআপ ভ্যানও জব্দ করা হয়। পৃথক অভিযানে গত শুক্রবার সকালে ব্রাহ্মণবাড়িয়া-সিলেট মহাসড়কের সদর উপজেলার বেতবাড়িয়া এবং বৃহস্পতিবার বিকেলে আখাউড়া উপজেলার চাঁনপুর ও মোগড়া এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার কালিকাপুর গ্রামের মোঃ আলী হোসেন-(৩৩) ও একই এলাকার মোঃ জামাল মিয়া-(৪০), ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া উপজেলার দূর্গাপুর গ্রামের সাইফুল ইসলাম- (২২) ও একই উপজেলার ধর্মনগর গ্রামের মরিয়ম বেগম-(৫৫)।


গত শুক্রবার দুপুরে র‌্যাব-৩-এর ভৈরব ক্যাম্প থেকে গনমাধ্যমকর্মীদের কাছে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক ও অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়েরের নেতৃত্বে সদর উপজেলার বেতবাড়িয়া এলাকায় একটি পিকআপ ভ্যান আটক করা হয়। পরে পিকআপ ভ্যানে তল্লাশী চালিয়ে ৩৭ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আলী হোসেন ও জামাল মিয়াকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

অপরদিকে বৃহস্পতিবার রাতে বিজিবির ২৫ ব্যাটালিয়নের কমান্ডিং অফিসার লেফটেন্যান্ট কর্নেল মোঃ মিজানুর রহমান সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, বৃহস্পতিবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে আখাউড়া উপজেলার চাঁনপুর এলাকা থেকে মাদক ব্যবসায়ী সাইফুল ইসলামকে আটক করা হয়। পরে তাকে তল্লাশী করে ৫ বোতল ইস্কফ উদ্ধার করা হয়। পরে উপজেলার মোগড়া এলাকায় অভিযান চালিয়ে ৫৮০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মরিয়ম বেগমকে গ্রেপ্তার করা হয়। সর্বশেষ উপজেলার জয়নগর এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় ২০ বোতল হুইস্কি উদ্ধার করা হয়। এ ঘটনায় আখাউড়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১