শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় গৃহবধূকে হত্যার অভিযোগ

শামীম উন বাছির | বৃহস্পতিবার, ১৩ অক্টোবর ২০১৬ | পড়া হয়েছে 517 বার

ব্রাহ্মণবাড়িয়ায় গৃহবধূকে হত্যার অভিযোগ

ব্রাহ্মণবাড়িয়ায় যৌতুকের জন্য রিতা বেগম-(২২) নামে এক গৃহবধূকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। গত বুধবার রাত পৌনে ১২টার দিকে পৌর এলাকার মধ্যপাড়ার একটি ফ্ল্যাট থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। রিতা বেগম ওই এলাকার মোস্তাকিম মিয়ার স্ত্রী। ঘটনার পর পরই মোস্তাকিম মিয়া পালিয়ে যায়। নিহতের পরিবারের দাবি রিতাকে হত্যা করা হয়েছে।
রিতা কসবা উপজেলার গোপীনাথপুর গ্রামের  মোঃ আলী জাহেরের কন্যা। রিতার বাবা মোঃ আলী জাহের অভিযোগ করে বলে, তাঁর মেয়েকে হত্যা করা হয়েছে। তিনি বলেন, জানান, রিতাকে প্রায়ই মারধর করত স্বামী মোস্তাকিম। ঘটনার দিন খবর পেয়ে রিতার ভাই গিয়ে ঝুলন্ত লাশ দেখতে পায়।  তিনি অভিযোগ করে বলেন, তার মেয়েকে হত্যা শেষে লাশ ফাঁসিতে ঝুলানো হয়েছে।
সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মঈনুর রহমান লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, বুধবার রাতে ওই গৃহবধূ ঘরের বৈদ্যুতিক পাখার সাথে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে বলে প্রাথমিকভাবে জানতে পেরেছি। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘরের দরজা ভেঙ্গে পুলিশ ওই গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।
তিনি বলেন, এটি হত্যা নাকি আত্মহত্যা ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর জানা যাবে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। ঘটনার পর পরই রিতার স্বামী মোস্তাকিম পলাতক রয়েছেন।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০