শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় কৃষি শুমারি শুরু

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি | সোমবার, ১০ জুন ২০১৯ | পড়া হয়েছে 582 বার

ব্রাহ্মণবাড়িয়ায় কৃষি শুমারি শুরু

ব্রাহ্মণবাড়িয়ায় গত রবিবার (০৯-জুন ২০১৯) থেকে কৃষি (শস্য, মৎস ও প্রাণিসম্পদ) শুমারি শুরু হয়েছে। এ উপলক্ষে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে বর্ণাঢ্য এক র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। সকাল ১০টায় প্রধান অতিথি হিসেবে র‌্যালি উদ্বোধন করেন জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন।

র‌্যালিতে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শামসুজ্জামান, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, ব্রাহ্মণবাড়িয়ার উপ-পরিচালক মোহাম্মদ আবু নাছের, জেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডাঃ তাপস কান্তি দত্ত, জেলা মৎস্য অফিসার মুহাম্মদ মামুনুর রশিদ, ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিসংখ্যান অফিসের উপ-পরিচালক ও জেলা শুমারি সমন্বয়ক মোহাম্মদ আজাদুর রহমান, জেলা তথ্য অফিসার মোঃ আসাদুজ্জামান কাউছার।


জেলা পরিসংখ্যান অফিস সূত্রে জানা গেছে, কৃষি শুমারি চলবে আগামী ২০ জুন পর্যন্ত। ব্রাহ্মণবাড়িয়ার প্রতিটি গ্রাম ও শহর এলাকার প্রতিটি মহল্লায় গণনার মাধ্যমে কৃষি শুমারির তথ্য সংগ্রহ করা হবে।

ব্রাহ্মণবাড়িয়ায় প্রায় তিন হাজার গণনাকারী ও সুপারভাইজার কৃষি শুমারির তথ্য সংগ্রহ কাজে নিয়োজিত থাকবে বলে জেলা পরিসংখ্যান অফিস সূত্রে জানা গেছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১