[count_down]

শিরোনাম

পদ-পদবি ও বেতনগ্রেড পরিবর্তনের দাবিতে

ব্রাহ্মণবাড়িয়ায় কালেক্টরেট সহকারী সমিতির কর্মবিরতি পালিত

শফিকুল ইসলাম সোহেল | বৃহস্পতিবার, ২৩ জানুয়ারি ২০২০ | পড়া হয়েছে 96 বার

ব্রাহ্মণবাড়িয়ায় কালেক্টরেট সহকারী সমিতির কর্মবিরতি পালিত

ব্রাহ্মণবাড়িয়ায় চতুর্থ দিনের মতো বৃহস্পতিবার (২৩ জানুয়ারি ২০২০) জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে তিন ঘন্টার কর্মবিরতি পালন করে কালেক্টরেট সহকারীগণ।

সহকারীগণের (১৩-১৬ গ্রেডে কর্মরত) পদ-পদবি ও বেতনগ্রেড সচিবালয়ের ন্যায় পরিবর্তনের দাবি বাস্তবায়নের লক্ষ্যে বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস) এবং বিভাগীয় কমিশনারের কার্যালয়ের সহকারী সমিতি (বাবিককাস) কেন্দ্রীয় কমিটির আহবানে এই কর্মবিরতি পালিত হয়।


সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এই কর্মবিরতি পালিত হয়। কর্ম বিরতি চলাকালে বক্তব্য রাখেন মোঃ আব্দুল লতিফ, সুধাংশু সরকার, মোঃ শাহ আলম, শাহজাদা খান, অরবিন্দু কর, মোঃ রফিকুল ইসলাম, জলি পাল প্রমুখ।
এ সময় বক্তারা বলেন, এক দেশে দুই আইন চলতে পারে না। সচিবালয়ে অফিস সহকারীগণ ১০ বছর পর পদোন্নতি পেয়ে প্রশাসনিক কর্মকর্তা হন। কিন্তু কালেক্টরেটের সহকারীগণ ২৫/৩০ বছর চাকুরী করে ও পদোন্নতি পাননা। বক্তারা বলেন, ইতিমধ্যেই ১৫ টি সরকারি দপ্তরের সহকারীগণের পদবি পরিবর্তিত হয়েছে। কিন্তু বিভাগীয় কমিশনার অফিস ও জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারিগন উপেক্ষিত রয়েছে। বক্তাগণ এই বৈষম্যের অবসানের দাবি জানান।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০