শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় করোনা ভাইরাস নিয়ন্ত্রন ও প্রতিরোধ কমিটির সভায় মোকতাদির চৌধুরী এমপি চাল চোর-রিলিফ চোরদের ছাড় দেয়া হবে না

শামীম-উন-বাছির | রবিবার, ০৩ মে ২০২০ | পড়া হয়েছে 160 বার

ব্রাহ্মণবাড়িয়ায় করোনা ভাইরাস নিয়ন্ত্রন ও প্রতিরোধ  কমিটির সভায় মোকতাদির চৌধুরী এমপি চাল চোর-রিলিফ চোরদের ছাড় দেয়া হবে না

ব্রাহ্মণবাড়িয়ায় জেলা করোনা ভাইরাস নিয়ন্ত্রন ও প্রতিরোধ সংক্রান্ত কমিটির জরুরী বৈঠক রোববার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খাঁনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া সদর আসনের সংসদ সদস্য ও বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী।


সভায় বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান, সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ একরাম উল¬াহ, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার, পৌর সভার মেয়র মিসেস নায়ার কবীর, জেলা খাদ্য নিয়ন্ত্রক সুবীর নাথ চৌধুরী, জেলা ত্রান ও পুর্ণবাসন অফিসার মোঃ জাকির হোসেন, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, ব্রাহ্মণবাড়িয়ার উপ-পরিচালক মোঃ রবিউল হক মজুমদার।

সভায় প্রধান অতিথির বক্তব্যে মোকতাদির চৌধুরী এমপি, করোনার বর্তমান প্রেক্ষাপট তুলে ধরে বলেন, চাল চুরি, রিলিফ চুরি, রেশন চুরির ক্ষেত্রে আমাদেরকে সর্তক থাকতে হবে। যাদেরকে ত্রাণ দেয়া হবে তারা যেন সঠিক লোক হয় সেটা নিশ্চিত করতে হবে। কেউ যদি চাল চুরির জন্য অভিযুক্ত হন তাহলে তাকে ছাড় দেয়া হবে না। সে যদি জনপ্রতিনিধি হয় বা আমাদের দলীয় লোক হয়, আমরা কাউকে ছাড় দেব না।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০