শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ব্যবসায়ীর মৃত্যু

শামীম-উন-বাছির | বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০ | পড়া হয়েছে 269 বার

ব্রাহ্মণবাড়িয়ায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ব্যবসায়ীর মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়ায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ৬২ বছর বয়সী এক ব্যবসায়ী মৃত্যুবরণ করেছেন। গত বুধবার রাতে ঢাকার গ্রীণ লাইফ হাসপাতালে তিনি মারা যান। ওই ব্যবসায়ী ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার মধ্যপাড়ার বাসিন্দা ছিলেন। শহরের সুপার মার্কেটে তার কাপড়ের দোকান আছে।

বৃহস্পতিবার দুপুর দুইটার দিকে সদর উপজেলার তালশহর (পূর্ব) ইউনিয়নের সোনাসার গ্রামের কবরস্থানে বিশেষ ব্যবস্থায় তাঁর লাশ দাফন করা হয়।


সিভিল সার্জন কার্যালয় ও মৃতের পরিবারের লোকজন জানান, গত ২৯ মে ওই ব্যবসায়ীর স্ত্রী-(৪৮), বড় ছেলে-(২৮), ছোট ছেলে-(২৩) ও একমাত্র মেয়ে-(২৫) এর নমুনার ফল পজেটিভ আসে। কিন্তু ওই ব্যবসায়ীর নমুনার ফল নেগেটিভ আসে। ফলাফল আসার আগের দিন বৃহস্পতিবার হঠাৎ শারীরিক অবস্থার অবনতি হলে ওই ব্যবসায়ীকে ঢাকায় নেওয়া হয়। গত বুধবার রাতে ঢাকার গ্রীন লাইফ হাসপাতালে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এ ব্যাপারে সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সাখাওয়াত হোসেন বলেন, সকালে ওই ব্যবসায়ীর মৃত্যু হয়েছে বলে জানতে পেরেছি। ওই ব্যবসায়ীর পরিবারের বাকি চার সদস্য করোনায় আক্রান্ত। তাঁর নমুনার ফল নেগেটিভ আসলেও তিনি করোনায় আক্রান্ত ছিলেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১