শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় ঔষধ কোম্পানীর দুই প্রতিনিধিকে কুপিয়ে ৪ লাখ টাকা ছিনতাই

স্টাফ রিপোর্টার : | মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮ | পড়া হয়েছে 334 বার

ব্রাহ্মণবাড়িয়ায় ঔষধ কোম্পানীর দুই প্রতিনিধিকে কুপিয়ে ৪ লাখ টাকা ছিনতাই

ব্রাহ্মণবাড়িয়ায় এসিআই ঔষধ কোম্পানীর দুই প্রতিনিধিকে কুপিয়ে ৪ লাখ টাকা নিয়ে গেছে ছিনতাইকারীরা। গত রবিবার দিবাগত রাত সাড়ে ১১টায় শহরের টি.এ. রোড এলাকার স্টার মেডিকেল হলের সামনে এ ঘটনা ঘটে। আহতরা হলেন, শওকত আলী (৫২) এবং মনিরুজ্জামান বাবু (৩৫)। তাদেরকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের হাতে ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন ছিনতাইয়ের শিকার আহত এসিআই ঔষধ কোম্পানীর প্রতিনিধি শওকত আলী এবং মনিরুজ্জামান বাবু জানান, প্রতিদিনের ন্যায় তারা দু’জন বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান থেকে ঔষধ কোম্পানীর টাকা উঠিয়ে রিক্সাযোগে পৌর এলাকার ভাদুঘরে যাওয়ার পথে শহরের টি এ রোড এলাকার স্টার মেডিকেল হলের সামনে পৌছা মাত্র ৫/৬ জনের একটি ছিনতাইকারী দল তাদের রিক্সাটিকে আটক করে। ছিনতাইকারীরা তাদেরকে এলোপাথারি কুপিয়ে তাদের কাছ থেকে ৪ লাখ টাকা ছিনিয়ে নিয়ে যায়। এ সময় তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে ছিনতাইকারীরা পালিয়ে যায়। পরে এলাকাবাসী তাদেরকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ও জেলা সদর হাসপাতালে গিয়ে আহতদের খোঁজ-খবর নেয়।


এ ব্যাপারে সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) জিয়াউল হক জিয়ার সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় একটি অভিযোগ দেয়া হয়েছে। পুলিশ জড়িতদের গ্রেফতারের চেষ্টা করছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১