শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় ওভারপাসে দুটি মোটর সাইকেলের সংঘর্ষে এক যুবক নিহত ॥ আহত তিন

শামীম-উন-বাছির | বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০ | পড়া হয়েছে 212 বার

ব্রাহ্মণবাড়িয়ায় ওভারপাসে দুটি মোটর সাইকেলের সংঘর্ষে এক যুবক নিহত ॥ আহত তিন

ব্রাহ্মণবাড়িয়ায় রেলওয়ে ওভারপাসে (ফ্লাইওভার) দুটি মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে আলী হোসেন-(২২) নামে এক যুবক নিহত এবং তিন যুবক আহত হয়েছে।

গত মঙ্গলবার (৪ই আগস্ট, ২০২০) রাতে শহরের টি.এ.রোডের ওভারপাসের মাঝামাঝি স্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহত আলী হোসেন সদর উপজেলার রামরাইল ইউনিয়নের সেন্দ গ্রামের রফিক মিয়ার ছেলে। আহত সজীব মিয়া-(২০) ইমাদ আলী-(২০) ও মোঃ সোহান-(২২) কে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে। আহতদের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া পৌর শহরের বিভিন্ন এলাকায়।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার রাত ৮টার পৌর এলাকার কাউতলী থেকে একটি মোটর সাইকেল দিয়ে দুই যুবক রেলওয়ে ওভারপাস দিয়ে শহরে আসার সময় ওভারপাসের মাঝামাঝি স্থানে পৌছলে বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই মোটর সাইকেলের চার আরোহী আহত হন।


খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে তাদেরকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

পরে তাদেরকে ঢাকায় নেয়ার পথে নরসিংদী বেলাবো এলাকায় পৌছলে আহত আলী হোসেন মারা যান। বেলাবো উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক আলী হোসেনকে মৃত ঘোষনা করেন।

ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ ফায়েজুর রহমান ফয়েজ জানান, আহতদের সকলের অবস্থা গুরুতর। মাথায় অতিরিক্ত রক্তক্ষরণের জন্য তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সেলিম উদ্দিনের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০