শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় এতিমখানায় হামলা ॥ ৩১ ছাত্র আহত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি | শনিবার, ১৫ জানুয়ারি ২০২২ | পড়া হয়েছে 103 বার

ব্রাহ্মণবাড়িয়ায় এতিমখানায় হামলা ॥ ৩১ ছাত্র আহত

ব্রাহ্মণবাড়িয়ায় একটি এতিমখানায় হামলা চালিয়ে সেখানে থাকা ৩১জন ছাত্রকে মারধোর করেছে স্থানীয়রা। বৃহস্পতিবার ১৩ই জানুয়ারি, ২০২২ সন্ধ্যায় শহরের কলেজেপাড়ায় এ ঘটনা ঘটে। আহত ছাত্ররা ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা নেয়। তবে তাদের কারো আঘাতই গুরুতর নয়।

খেলা নিয়ে বাগবিতন্ডার জের ধরে এই হামলা হয়েছে বলে অভিযোগ করেছেন এতিমখানার কর্তৃপক্ষ।


স্থানীয়রা জানান, বৃহস্পতিবার বিকেলে কলেজপাড়ায় অবস্থিত মদিনাতুল তাহফিজ একাডেমি ও এতিমখানার ছাত্ররা এতিমখানার পাশের একটি খালি জায়গায় ক্রিকেট খেলছিল। এ সময় একটি বল স্থানীয় এক ছেলের গায়ে পড়ে। এনিয়ে তাদের সাথে স্থানীয়দের বাকবিতন্ডা হয়। খেলা শেষে শিশুরা এতিমখানায় ফিরে আসলে সন্ধ্যায় স্থানীয় দলবেঁধে এতিমখানায় গিয়ে হামলা করেও তাদেরকে মারধোর করে আহত করে।

আহতরা হলেন, সালমান ফারসি-(৯), নাদিম- (১০), ওসমান-(১০), সামাউন-(১০), আবদুল্লাহ-(১৩), জাকারিয়া-(৯), ইব্রাহিম-(১৫), সাইদুল ইসলাম-(১১), ফরহাদ মিয়া-(৯), মোজাম্মেল- (১৪), জাহিদ-(১৩), জুনায়েদ-(১৩),ইয়ামিন- (৯), ইসমাইল-(১১), আমির হামজা-(১২), ওমর ফারুক-(১০), আসাদ উল্লাহ-(১২), রিফাত- (১৩), ওয়াসিম-(১২), সিয়াম-(১৩), ফজলে রাব্বি-(১৪), সালমান-(১৭), তোফাজ্জল-(১৩), রোদেয়ান-(১০), মোবারক-(১৪), সালমান- (১৬), আকিব-(৮), তানভীর-(১৪), সিয়াম-(১৪) ও আশরাফুল-(১০) এবং রাকিব-(১০)। তারা সবাই ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নেয়।

মদিনাতুল তাহফিজ একাডেমি ও এতিমখানার পরিচালক হাফেজ মোঃ ইমরান সাংবাদিকদেরকে জানান, বৃহস্পতিবার বিকেলে এতিমখানার পাশের খালি জায়গায় ছাত্ররা ক্রিকেট খেলছিল। একটি বল স্থানীয় এক ছেলের উপর পড়লে এনিয়ে স্থানীয়দের সাথে তাদের বাকবিতন্ডা হয়। সন্ধ্যায় স্থানীয় দলবেঁধে এতিমখানায় হামলা চালিয়ে ছাত্রদেরকে পিটিয়ে আহত করে।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম বলেন, বিষয়টি রাতেই স্থানীয়ভাবে মিমাংসা হয়ে গেছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১