শিরোনাম

খাবারের টোকেন নিয়ে বিরোধের জের

ব্রাহ্মণবাড়িয়ায় এক ভিক্ষুকের ছুরিকাঘাতে অপর ভিক্ষুক আহত ॥ অভিযুক্ত আটক

স্টাফ রিপোর্টার | মঙ্গলবার, ২৮ জুলাই ২০২০ | পড়া হয়েছে 239 বার

ব্রাহ্মণবাড়িয়ায় এক ভিক্ষুকের ছুরিকাঘাতে অপর ভিক্ষুক আহত ॥ অভিযুক্ত আটক

ব্রাহ্মণবাড়িয়ায় খাবারের টোকেন সংগ্রহ নিয়ে বিরোধের জের ধরে সুমন মিয়া-(৪৫) নামে এক ভিক্ষুকের ছুরিকাঘাতে তৌফিক মিয়া-(৩৫) নামে অপর ভিক্ষুক আহত হয়েছে।

গত সোমবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়া জাতীয় বীর আবদুল কুদ্দুস মাখন পৌর মুক্তমঞ্চ ময়দানের সামনের রাস্তায় এ ঘটনা ঘটে।
আহত ভিক্ষুক তৌফিক মিয়া ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার কাজীপাড়ার সরকারপাড়া মহল্লার ফুল মিয়ার ছেলে। আশংকাজনক অবস্থায় তাকে ঢাকায় প্রেরণ করা হয়। পুলিশ আহতবস্থায় অভিযুক্ত ভিক্ষুক সুমন মিয়াকে-(৪৫) আটক করেছে। তার বাড়ি চাঁদপুর জেলার সদর উপজেলার আদালত পাড়ায়। সে ওই এলাকার নজরুল ইসলামের ছেলে।


পথচারী ও পুলিশ জানায়, সোমবার বিকেল তিনটায় ভিক্ষুক সুমন মিয়া ও তৌফিক মিয়া খাবারের টোকেন ও টাকা ভাগাভাগি নিয়ে পৌর মুক্তমঞ্চ ময়দানের সামনের রাস্তায় প্রথমে বাকবিতন্ডা ও মারামারিতে লিপ্ত হন। এক পর্যায়ে সুমন মিয়া তৌফিক মিয়ার বুকে ছুরিকাঘাত করেন। এ সময় তৌফিকও পাল্টা আঘাত করেন। দুইজনের ধস্তাধস্তির এক পর্যায়ে দুই ভিক্ষুকই মাটিতে লুটিয়ে পড়েন।
পরে রক্তাক্ত অবস্থায় দুই ভিক্ষুককে পথচারীরা উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তৌফিক মিয়াকে ঢাকায় প্রেরণ করেন।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডাঃ নাজমুল হক রনি জানান, আহত তৌফিকের বুকে ছুরিকাঘাতের কারনে তার ফুসফুসের অনেক ক্ষতি হয়েছে। তার অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অপর আহত সুমনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।
এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ সেলিম উদ্দিন বলেন, আহত তৌফিককে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে। অভিযুক্ত ভিক্ষুক সুমনকে আটক করা হয়েছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১