শিরোনাম

প্রধানমন্ত্রীকে ফেসবুকে হত্যার হুমকি

ব্রাহ্মণবাড়িয়ায় ইরাদ সিদ্দিকীর বিরুদ্ধে মামলা দায়ের

| শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০১৬ | পড়া হয়েছে 544 বার

ব্রাহ্মণবাড়িয়ায় ইরাদ সিদ্দিকীর বিরুদ্ধে মামলা দায়ের

ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়ার অভিযোগে গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার বলিয়াদি গ্রামের বাসিন্দা, বিএনপির (স্থায়ী কমিটির সাবেক সদস্য) বহিস্কৃত নেতা তানভীর আহমেদ সিদ্দিকীর ছেলে ইরাদ আহমেদ সিদ্দিকীর বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।
ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার বাদী হয়ে গত বৃহস্পতিবার বিকেলে এই মামলা দায়ের করেন (মামলা নং-৭৮, তারিখঃ-২৯-০৯-২০১৬ইং)। মামলায় বলা হয় গত ১৫ সেপ্টেম্বর রাত ১০ টার সময় ইরাদ আহমেদ সিদ্দিকী তার নিজস্ব ফেসবুক আইডিতে স্ট্যাটাসে লিখেন “শেখ হাসিনাকে হত্যা ছাড়া বাংলাদেশের ক্ষমতার ভারসাম্য ও গণতন্ত্র ফেরানো সম্ভব নয়”। এছাড়াও তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে ব্যাঙ্গচিত্র বানিয়েও ফেসুবুকে পোষ্ট করেন। এছাড়াও ইরাদ আহমেদ সিদ্দিকী তার ফেসবুক ষ্ট্যাটাসে লিখেন “ শেখ হাসিনাকে হত্যা সম্ভব নয়, কারণ শেখ হাসিনার চারিদিকে ভারতের বিশেষ নিরাপত্তা চাদর রয়েছে। ভারতীয়রা শেখ হাসিনার নিরাপত্তা বিধান করছে। কারণ শেখ হাসিনা বাংলাদেশে ভারতের স্বার্থের প্রতিনিধিত্ব করছেন।
এ ঘটনায় ইরাদ আহমেদ সিদ্দিকীর বিরুদ্ধে যোগাযোগ ও তথ্যপ্রযুক্তি আইন ২০১৩ এর ৫৭ ধারা মোতাবেক মামলা করা হয়।
এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মঈনুর রহমানের সাথে যোগাযোগ করলে তিনি মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেন।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০