শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় আশার শিক্ষা সেবিকা সম্মেলন অনুষ্ঠিত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি | শনিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২০ | পড়া হয়েছে 246 বার

ব্রাহ্মণবাড়িয়ায় আশার  শিক্ষা সেবিকা সম্মেলন অনুষ্ঠিত

ব্রাহ্মণবাড়িয়ায় বেসরকারি উন্নয়ন সংস্থা আশার উদ্যোগে শিক্ষা সেবিকা সম্মেলন ও কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার সকালে ব্রাহ্মণবাড়িয়া জেলা শিল্পকলা একাডেমিতে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোহাম্মদ শামসুজ্জামান।

আশার ইভিপি সাজ্জাদ হায়দার সভাপতিত্বে ও রিজিওনাল ম্যানেজার মোঃ আশীষ রঞ্জন ধরের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার সাজ্জাদ হোসেন, আশার জয়েন্ট ডেপুটি ডিরেক্টর নিয়তি সাহা,আশার হবিগঞ্জ জেলার এডিশনাল ডিভিশনাল ম্যানেজার মোঃ কামাল মিয়া চৌধুরী ও তোফাজ্জল হোসেন। স্বাগত বক্তব্য রাখেন আশার হবিগঞ্জ ডিভিশনাল ম্যানেজার মোঃ সাজিদুল ইসলাম চৌধুরী।


বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ আরজু ও নাসিরনগর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আকতার হোসেন ভুইয়া।

সুবিধা বঞ্চিত শিশুদের সহায়তা ও স্কুল থেকে ঝড়ে পড়ারোধে প্রাথমিক শিক্ষা শক্তিশালীকরণ কর্মসূচীর আওতায় অনুষ্ঠিত দিনব্যাপী সম্মেলনে জেলার ৯০টি শিক্ষা কেন্দ্রে কর্মরত শিক্ষা সেবিকাসহ আশার কর্মকর্তা, কর্মচারীগন অংশ নেন।
সম্মেলনে জানানো হয়, আশা ব্রাহ্মণবাড়িয়া জেলায় ৩৯০টি শিক্ষাকেন্দ্রের মাধ্যমে আট হাজার ৪৭৫ জন শিশু শিক্ষা সহায়তা প্রদান করা হচ্ছে। প্রতিটি কেন্দ্রে একজন করে শিক্ষা সেবিকা দায়িত্ব পালন করছেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১