শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় আ’লীগ প্রার্থীর কার্যালয়ে বিদ্রোহী প্রার্থীর আগুন

প্রতিনিধি | মঙ্গলবার, ০৩ মে ২০১৬ | পড়া হয়েছে 676 বার

ব্রাহ্মণবাড়িয়ায় আ’লীগ প্রার্থীর কার্যালয়ে বিদ্রোহী প্রার্থীর আগুন

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার ইছাপুর (উত্তর) ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান মো. আক্তার হোসেনের প্রার্থীর অস্থায়ী নির্বাচনী কার্যালয়ে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে বিদ্রোহী প্রার্থীর সমর্থকরা। তবে এ ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।
সোমবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার ইছাপুরা (উত্তর) ইউনিয়নের খাদুরাইল চৌরাস্তায় এ ঘটনা ঘটে।
আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মো. আক্তার হোসেন অভিযোগ করে বলেন, সোমবার রাতে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী জিয়াউল হক বকুলের একটি নির্বাচনী সভা শেষে তার সমর্থকরা খাদুরাইল চৌরাস্থায় আমার নির্বাচনী কার্যালয়ে আগুন দিয়েছে। এতে কার্যালয়ে থাকা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ও নির্বাচনী পোস্টার গেছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।
তবে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী জিয়াউলক হক বকুল অভিযোগ অস্বীকার করে বলেন, এলাকায় আমার জনসমর্থন আওয়ামী লীগ প্রার্থীর চাইতে অনেক বেশি। আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে মিডিয়ায় আসার জন্য আওয়ামী লীগ প্রার্থী নিজেই তার নির্বাচনী কার্যালয়ে আগুন দিয়েছেন। এই আগুনে তার কার্যালয়ের কোনো ক্ষয়-ক্ষতি হয়নি।
ব্রাহ্মণবাড়িয়ার সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) শাহরিয়ার আল মামুন জানান, এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।উল্লেখ্য, আগামী ৭ মে বিজয়নগর উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০