শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় আরো ৩৭ জন করোনায় আক্রান্ত

শামীম-উন-বাছির | শুক্রবার, ০৫ জুন ২০২০ | পড়া হয়েছে 308 বার

ব্রাহ্মণবাড়িয়ায় আরো ৩৭ জন করোনায় আক্রান্ত

ব্রাহ্মণবাড়িয়ায় গত ২৪ ঘন্টায় নতুন করে আরো ৩৭ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। শুক্রবার বিকেলে ঢাকার ঢাকার আইইডিসিআর থেকে ১১৮ জনের নমুনার রিপোর্ট ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন কার্যালয়ে আসে। এর মধ্যে ৩৭ জনের নমুনার রিপোর্টে করোনাভাইরাস পজেটিভ আসে। এই নিয়ে জেলায় মোট ২৪৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

সিভিল সার্জন কার্যালয়ে দায়িত্বরত চিকিৎসক ডাঃ সানজিদা শুক্রবার সন্ধ্যায় সাংবাদিকদের জানান, শুক্রবার বিকেলে আইইডিসিআর থেকে সিভিল সার্জন কার্যালয়ে আসা নমুনার রিপোর্টে আরো ৩৭ জনের করোনা পজেটিভ আসে।


এদের মধ্যে সদর উপজেলায় ৫জন, নবীনগর উপজেলায় ১৯ জন, কসবা উপজেলায় ৭ জন, সরাইল উপজেলায় ৩ জন, আশুগঞ্জ উপজেলায় ১ জন, নাসিরনগর উপজেলায় ১ জন ও বিজয়নগর উপজেলায় ১ জন। এনিয়ে জেলায় ২৪৩ জনের করোনা সনাক্ত হয়েছে। তিনি বলেন, এখন পর্যন্ত জেলায় ৪ হাজার ৯৯৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। যার মধ্যে ৪ হাজার ২৬৯ জনের রিপোর্ট পাওয়া গেছে। করোনায় আক্রান্ত হওয়া ২৪৩ জনের মধ্যে ইতিমধ্যেই ৭২ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। এখনো আইসোলেশনে রয়েছেন ১৩১ জন, এর মধ্যে জেলায় ১২৫ জন, ঢাকায় ৩ জন, কুমিল্লায় ২ জন ও ফেনীতে ১ জন। করোনা পরিস্থিতির প্রথমদিকে জেলায় ৩ জন মারা যান।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১