শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় আরো ১৫ জনের করোনাভাইরাস সনাক্ত

শামীম-উন-বাছির | শনিবার, ২০ জুন ২০২০ | পড়া হয়েছে 211 বার

ব্রাহ্মণবাড়িয়ায় আরো ১৫ জনের করোনাভাইরাস সনাক্ত

ব্রাহ্মণবাড়িয়ায় নতুন করে চিকিৎসকসহ আরো ১৫জনের করোনাভাইরাস সনাক্ত হয়েছে। এদের মধ্যে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় ৮জন, কসবা উপজেলায় ৫জন, বিজয়নগর উপজেলায় ১জন ও নবীনগর উপজেলায় একজন রয়েছেন।

শনিবার সন্ধ্যায় সিভিল সার্জন কার্যালয়ের দায়িত্বরত চিকিৎসক সানজিদা এই তথ্য নিশ্চিত করেছেন। এনিয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলায় মোট ৫২৬ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।


ডাঃ সানজিদা আরো বলেন, শনিবার ব্রাহ্মণবাড়িয়া মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালের পিসিআর ল্যাবে ৫৯ জনের নমুনা পরীক্ষা করে চিকিৎসকসহ ১৫ জনের শরীরে করোনাভাইরাস সনাক্ত হয়েছে। তিনি বলেন, সদর উপজেলার ৮ জনের মধ্যে পৌর এলাকার কাজীপাড়ার ২জন, দক্ষিন মৌড়াইলের ১ জন, পাইকপাড়ার ১ জন, ভাদুঘরের ১ জন, দাতিয়ারায় ১ জন, কাউতলীর ১ জন ও ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের ১জন চিকিৎসক রয়েছেন।

তিনি বলেন, এ পর্যন্ত জেলায় ৭ হাজার ৯১৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। যার মধ্যে ৫ হাজার ৯৫০ জনের ফলাফল পাওয়া গেছে। এর মধ্যে ৫২৬ জনের করোনা ভাইরাস সনাক্ত হয়েছে। তিনি বলেন, আক্রান্তদের মধ্যে ৮৯জন ইতিমধ্যেই সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন, আইসোলেশনে আছেন ৪১৬জন, করোনা পরিস্থিতিতে জেলায় মারা গেছেন ৬ জন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১