শিরোনাম

স্বাস্থ্যবিধি না মেনে

ব্রাহ্মণবাড়িয়ায় আক্কেল সেলামী দিলেন ১৪৭ জন ভ্রমন পিয়াসু

স্টাফ রিপোর্টার | শুক্রবার, ০৭ আগস্ট ২০২০ | পড়া হয়েছে 284 বার

ব্রাহ্মণবাড়িয়ায় আক্কেল সেলামী দিলেন ১৪৭ জন ভ্রমন পিয়াসু

ব্রাহ্মণবাড়িয়ায় মুখে মাস্ক না পড়ে ও স্বাস্থ্যবিধি না মেনে পৌর এলাকার গোকর্ণঘাট এলাকার তিতাস নদীর পাড় ও নবীনগর উপজেলার রসুলপুর গ্রামের বিলে ঘুরতে গিয়ে আক্কেল সেলামী দিয়েছেন ১৪৭ জন ভ্রমন পিয়াসু।

গত বুধবার সন্ধ্যায় সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) এবিএম মশিউজ্জামান এবং নবীনগর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ইকবাল হাসান পৃথক ভ্রাম্যমান আদালত পরিচালনা করে তাদেরকে ৪১ হাজার ৪০০ টাকা জরিমানা করেন।


স্থানীয়রা ও ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে প্রতিদিন ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার গোকর্ণঘাট গ্রামের তিতাস নদীর পাড় ও গোকর্ণ ব্রীজ এবং নবীনগর উপজেলার রসুলপুর গ্রামের বিলে ঘুরতে আসেন শত শত ভ্রমন পিয়াসু।
ভ্রমন পিয়াসুরা স্বাস্থ্যবিধির তোয়াক্কা করেন না। গত বুধবার বিকেলে সদর ও নবীনগর উপজেলার এসিল্যান্ডগন ভ্রমন পিয়াসুরা মুখে মাস্ক না দেয়ায় ও সামাজিক দূরত্ব না মেনে স্বাস্থ্যবিধি ভঙ্গ করায় ১৪৭ জন ভ্রমন পিয়াসুকে ৪১ হাজার ৪০০ টাকা জরিমানা করেন ও তাদের বিরুদ্ধে ৮টি মামলা দায়ের করেন।

এ ব্যাপারে সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) এবিএম মশিউজ্জামান ও নবীনগর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইকবাল হাসান বলেন, বেশির ভাগ মানুষ নৌকায় চড়ে ঘুরতে আসেন। যারা মাস্ক ব্যবহার করছেন না, সামাজিক দূরত্ব বজায় রাখছেন না, তাঁদের সচেতন করার জন্য জরিমানা করা হচ্ছে।

তাঁরা বলেন, বুধবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত আট মামলায় নবীনগর উপজেলার রসুলপুরে ১২০ জনকে ৩৬ হাজার ৪০০টাকা ও ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার গোর্কণঘাট ব্রীজে ২৭ জনকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। তাদের এই অভিযান অব্যাহত থাকবে বলে জানান তারা।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০