শিরোনাম

একাদশ জাতীয় সংসদ নির্বাচন

ব্রাহ্মণবাড়িয়ায় আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর নির্বাচনী অফিসে আগুন, মামলা দায়ের

| বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮ | পড়া হয়েছে 491 বার

ব্রাহ্মণবাড়িয়ায় আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর নির্বাচনী অফিসে আগুন, মামলা দায়ের

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-৩-(সদর-বিজয়নগর) আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির নির্বাচনী অফিস পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। গত ১২ ডিসেম্বর বুধবার দিবাগত রাতে সদর উপজেলার বুধল ইউনিয়নের জঙ্গলীসার গ্রামের নির্বাচনী অফিস পুড়িয়ে দেওয়া হয়। আগুনে নির্বাচনী অফিসে থাকা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রীর শেখ হাসিনার ছবি পুড়ে যায়।

খবর পেয়ে পুলিশ ও জেলা আওয়ামীলীগের নেতারা ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনায় জন্য বিএনপি ও জামাতের নেতা-কর্মীদের দায়ী করেছেন আওয়ামীলীগের নেতা-কর্মীরা। এ ঘটনায় আজ ১৩ ডিসেম্বর বৃহস্পতিবার সকালে সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।


বুধল ইউনিয়ন আওয়ামীলীগের নেতা-কর্মীরা অভিযোগ করে বলেন, বুধবার গভীর রাতে বিএনপি ও জামাতের লোকেরা আওয়ামীলীগের নির্বাচনী অফিসটিকে পুড়িয়ে দেয়।

বুধল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল হামিদ, সাধারণ সম্পাদক ও বুধল ইউপি চেয়ারম্যান আব্দুল হক এ ঘটনার জন্য স্থানীয় বিএনপি-জামায়াতের নেতা-কর্মীদের দায়ী করেন।

এ ব্যাপারে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার বলেন, আমরা এ ধরনের ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা জানাই ও অবিলম্বে দোষীদের খুজে বের করে আইনের আওতায় আনার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে দাবি জানাই।

এ ব্যাপারে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সেলিম উদ্দিন বলেন, এ ঘটনায় আওয়ামীলীগ নেতা জাকির হোসেন বাদি হয়ে ৩১জনের নাম উল্লেখপূর্বক অজ্ঞাতনামা আরো ১০/১৫জনকে আসামী করে বুধবার থানায় মামলা দায়ের করেছেন। আমরা তদন্তসাপেক্ষে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেব।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০