শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় অসহায় মানুষের পাশে যুবলীগ নেতা মহসিন খন্দকার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি | বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০ | পড়া হয়েছে 168 বার

ব্রাহ্মণবাড়িয়ায় অসহায় মানুষের পাশে যুবলীগ নেতা মহসিন খন্দকার

ব্রাহ্মণবাড়িয়ায় করোনা পরিস্থিতিতে কর্মহীন ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন সদর উপজেলার সুহিলপুর ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ডের সদস্য ও সদর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মহসিন খন্দকার।

বৃহস্পতিবার সকালে তিনি তার ব্যক্তিগতভাবে ইউনিয়নের ২০টি হতদরিদ্র পরিবারের মধ্যে নগদ টাকা, ঘর নির্মানের জন্য এক পরিবারকে ১০ হাজার টাকা এবং ২টি পরিবারকে নলকূপ ও নলকূপের পাইপ কিনে দেন।


বৃহস্পতিবার সকালে সুহিলপুর ইউনিয়নের গ্রামের খন্দকার মার্কেটের সামনে অসহায় পরিবারের মধ্যে নগদ টাকা ও নলকূপ সামগ্রী বিতরণ করা হয়।

এর আগেও ইউপি সদস্য মহসিন খন্দকার ইউনিয়নের অসহায় ও দরিদ্র আড়াই হাজার মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ ও তার মার্কেটের ৮টি দোকান ও বাড়ির দুটি ফ্ল্যাটের ভাড়াটিয়াদের এপ্রিল ও মে মাসের ভাড়া ও বিদ্যুত বিল মওকুফ করে দেন।
গতকাল বৃহস্পতিবার সকালে নগদ অর্থ ও নলকূপ সামগ্রী বিতরনের সময় উপস্থিত ছিলেন সুহিলপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বদরুল আলম খন্দকার, সাবেক ইউপি সদস্য সাহাদ খন্দকার মিলন, শ্রমিক নেতা ধন মিয়া খন্দকার ও সেলিম খন্দকারসহ স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।

এ ব্যাপারে ইউপি সদস্য মহসিন খন্দকার বলেন, সামাজিক দায়বদ্ধতা ও সদর আসনের সংসদ সদস্য র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী অনুপ্রেরণায় তিনি জনগনের জন্য কাজ করছেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১