শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় অসহায় পরিবারের মধ্যে যুবলীগ নেতা মহসিনের টিউবওয়েল প্রদান

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি | শনিবার, ০৫ সেপ্টেম্বর ২০২০ | পড়া হয়েছে 136 বার

ব্রাহ্মণবাড়িয়ায় অসহায় পরিবারের মধ্যে যুবলীগ নেতা মহসিনের টিউবওয়েল প্রদান

ব্রাহ্মণবাড়িয়ায় বিশুদ্ধ পানি পানের জন্য অসহায় তিনটি পরিবারের মধ্যে নিজস্ব অর্থায়নে তিনটি টিউবওয়েল এবং টিউবওয়েলগুলো বসানোর জন্য ৫ হাজার টাকা প্রদান করেছেন সদর উপজেলার সুহিলপুর ইউনিয়ন পরিষদের সদস্য ও সদর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মহসিন খন্দকার।

গত শুক্রবার বিকেলে সুহিলপুর ইউনিয়নের ঘাটুরা গ্রামের খন্দকার মার্কেটের সামনে টিউবওয়েল ও নগদ টাকা বিতরণকালে উপস্থিত ছিলেন সুহিলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আজাদ হোসেন হাজারী আঙ্গুর, সুহিলপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সভাপতি বদরুল আলম খন্দকারসহ এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ।


সুহিলপুর ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের সদস্য ও সদর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মহসিন খন্দকার করোনাভাইরাস সংক্রমন শুরু হওয়ার পর তার নিজস্ব অর্থায়নে তার ওয়ার্ডের আড়াই হাজার অসহায় মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন। তার মালিকানাধীন খন্দকার মার্কেটের ৮জন ভাড়াটিয়া ও নিজ বাড়ির দুইজন ভাড়াটিয়ার দুই মাসের ভাড়া মওকুফ করে দেন। এছাড়া তিনি দুই দফায় ৬টি পরিবারকে ৬টি টিউবওয়েল, একটি পরিবারকে ঘর নির্মাণ এবং ২০ টি পরিবারকে নগদ এক হাজার টাকা করে প্রদান করেন। তার সহধর্মীনি শামীমা মহসিন শাম্মী নিজস্ব অর্থায়নে ৬০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০