শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় অসহায় কৃষকের জমির ধান কেটে দিয়েছে যুবলীগ

স্টাফ রিপোর্টার | শনিবার, ০১ মে ২০২১ | পড়া হয়েছে 188 বার

ব্রাহ্মণবাড়িয়ায় অসহায় কৃষকের জমির ধান কেটে দিয়েছে যুবলীগ

ব্রাহ্মণবাড়িয়ায় এক অসহায় কৃষকের জমির ধান কেটে বাড়িতে পৌছে দিয়েছে জেলা যুবলীগের নেতা-কর্মীরা। ব্রাহ্মণবাড়িয়া জেলা যুবলীগের সভাপতি অ্যাডভোকেট শাহানুর ইসলাম এবং সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল ইসলাম ফেরদৌসের নেতৃত্বে জেলা যুবলীগের নেতা-কর্মীরা শনিবার ১লা মে, ২০২১ সকাল থেকে দুপুর পর্যন্ত বিজয়নগর উপজেলার পত্তন ইউনিয়নের দত্তখোলা গ্রামের বাবুল মিয়ার জমির ধান কেটে বাড়িতে পৌছে দেয়।

এ ব্যাপারে জেলা যুবলীগের সভাপতি অ্যাডভোকেট শাহানুর ইসলাম বলেন, যুবলীগের কেন্দ্রীয় কমিটির নির্দেশ ও ব্রাহ্মণবাড়িয়া সদর আসনের সংসদ সদস্য র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরীর অনুপ্রেরণায় জেলা যুবলীগের নেতা-কর্মীরা অসহায় কৃষকদের পাশে দাঁড়িয়েছে। আমরা শনিবার বাবুল মিয়ার জমির ধান কেটে বাড়ি পৌছে দিয়েছি। গত বছর ও করোনার সময় আমরা অনেক কৃষকের ধান কেটে দিয়েছি। তিনি বলেন, যতদিন কৃষকদের ধান কাটা নিয়ে সমস্যা থাকবে ততদিন যুবলীগ কৃষকদের পাশে থাকবে। শুধু তাই নয়, জেলা যুবলীগের সকল ইউনিটের নেতা-কর্মীদের নির্দেশ দেয়া হয়েছে যেন তারাও অসহায় কৃষকের জমির ধান কেটে বাড়িতে পৌছে দেয়।


এ ব্যাপারে অসহায় কৃষক বাবুল মিয়া বলেন, জেলা যুবলীগের নেতা-কর্মীরা গতবছরও আমার জমির ধান কেটে দিয়েছিল। এবছরও কেটে দিয়েছে। তারা যদি ধান কেটে না দিত তাহলে এই জমির ধান কাটতে গিয়ে আমার প্রায় ৮ থেকে ১০ হাজার ধানকাটার শ্রমিকদের দিতে হতো। তিনি ধান কেটে দেয়ার জন্যে জেলা যুবলীগের নেতা-কর্মীদের ধন্যবাদ জানান।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১