[count_down]

শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় অবৈধভাবে ইজিবাইক বিক্রির দায়ে দুটি প্রতিষ্ঠানকে সিলগালা

শামীম-উন-বাছির | মঙ্গলবার, ০৪ ফেব্রুয়ারি ২০২০ | পড়া হয়েছে 207 বার

ব্রাহ্মণবাড়িয়ায় অবৈধভাবে ইজিবাইক বিক্রির দায়ে দুটি প্রতিষ্ঠানকে সিলগালা

ব্রাহ্মণবাড়িয়ায় লাইসেন্স ছাড়াই অবৈধভাবে ব্যাটারী চালিত ইজিবাইক বিক্রি ও মজুদ করার দায়ে দুটি প্রতিষ্ঠানকে সিলগালা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

গত রোববার সন্ধ্যায় সদর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট পঙ্কজ বড়ুয়া সদর উপজেলার সুলতানপুর ইউনিয়নের রাধিকা এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করে দুটি প্রতিষ্ঠানকে সিলগালা করেন।


ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে গত রোববার সন্ধ্যায় সদর উপজেলার রাধিকা এলাকার দুলাল ভুইয়ার ইজিবাইক বিক্রির দুটি প্রতিষ্ঠানে অভিযান চালানো হয়। দুলাল ভূইয়া লাইসেন্স না থাকা সত্ত্বে তার দুটি প্রতিষ্ঠানে বিক্রির উদ্দেশ্যে অবৈধভাবে ইজিবাইক মজুদ করে রাখেন। এই অপরাধে দুলাল ভূইয়ার দুটি প্রতিষ্ঠানকে সিলগালা করা হয়।

এ ব্যাপারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকারী উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট পঙ্কজ বড়ুয়া বলেন, দুলাল ভুইয়ার দুটি প্রতিষ্ঠানের ইজিবাইক বিক্রির কোনো ধরনের লাইসেন্স নেই। তারপরও বিক্রির উদ্দেশ্যে অবৈধভাবে ইজিবাইক মজুদ করে রাখার অপরাধে দুটি প্রতিষ্ঠানকে সিলগালা করা হয়। ভ্রাম্যমান আদালতের অভিযান চলাকালে সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এ.বি.এম মশিউজ্জামান উপস্থিত ছিলেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০