শিরোনাম

রামপাল চুক্তি বাতিলের দাবিতে

ব্রাহ্মণবাড়িয়ায় অবস্থান কর্মসূচি

| শনিবার, ২০ আগস্ট ২০১৬ | পড়া হয়েছে 576 বার

ব্রাহ্মণবাড়িয়ায় অবস্থান কর্মসূচি

রামপাল চুক্তি বাতিলের দাবিতে ও বিদ্যুৎ, গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে গত শনিবার ব্রাহ্মণবাড়িয়ায় অবস্থান কর্মসূচি পালন করেছে তেল, গ্যাস, খনিজ সম্পদ ও বিদ্যুৎ বন্দর রক্ষা কমিটি। সকাল ১০ থেকে পৌর আধুনিক সুপার মার্কেটের সামনে এই কর্মসূচী পালিত হয়।
সংগঠনের জেলা আহবায়ক অধ্যাপক আবদুন নূরের সভাপতিত্বে ও সদস্য সচিব অ্যাডভোকেট মোঃ নাসির মিয়ার পরিচালনায় অবস্থান কর্মসূচীতে বক্তব্য রাখেন জেলা সিপিবির সভাপতি শাহরিয়ার মোঃ ফিরোজ, জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি অ্যাডভোকেট কাজী মাসুদ আহমেদ, জেলা ইউনাইটেড কমিউনিস্ট লীগের সম্পাদক মতিলাল বনিক, জেলা সিপিবি’র সাধারণ সম্পাদক সাজিদুল ইসলাম, জেলা ওয়ার্কার্স পার্টির সম্পাদক আবু সাঈদ খান, জেলা ঐক্য ন্যাপের সাধারন সম্পাদক আবুল কালাম নাঈম, এনামূল হক এনাম, সিপিবি নেতা অ্যাডভোকেট মাহমুদ হোসেন সরকার পাশা, অসিত পাল,  জেলা ওয়ার্কার্স পার্টির সম্পাদক মন্ডলীর সদস্য নজরুল ইসলাম,  জেলা কমিউনিস্ট লীগের সম্পাদক মন্ডলীর সদস্য আব্দুস সোবহান মাখন প্রমুখ। সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন সম্মিলিত সংস্কৃতিক জোটের আহবায়ক আবদুন নূর, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পি, জেলা মহিলা পরিষদের নেত্রী আসমা খানম,  উদীচীর সহ-সভাপতি শাহ্জাহান সোহেল ও সহ-সম্পাদক নিতীশ রায়।
অবস্থান কর্মসূচীতে বক্তারা জাতীয় ঐতিহ্য সুন্দরবন রক্ষার স্বার্থে অনতিবিলম্বে রামপাল চুক্তি বাতিল করে নিরাপদ দূরত্বে বিদ্যুৎ কেন্দ্র স্থাপনের দাবি জানান।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০