শিরোনাম

এস.এস.সি পরীক্ষার ফলাফলে

ব্রাহ্মণবাড়িয়ায় অন্নদা সরকারি শীর্ষে

ষ্টাফ রিপোর্টার | শুক্রবার, ১৩ মে ২০১৬ | পড়া হয়েছে 255 বার

ব্রাহ্মণবাড়িয়ায় অন্নদা সরকারি শীর্ষে

ব্রাহ্মণবাড়িয়ায় অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ের ছাত্ররা বরাবরের মতো এ বছরও এসএসসি পরীক্ষায় ভালো রেজাল্ট করে জেলার শীর্ষ স্থানটি ধরে রেখেছে। এই স্কুল থেকে ৩০২জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ গ্রহণ করে ৩০২জন পাশ করেছে। পাশের হার শতভাগ। জিপিএ-৫ পেয়েছে ১০২জন।
সাবেরা সোবহান বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ২৭৭জন শিক্ষার্থী পরীক্ষা দিয়ে ২৭৫জন পাশ করেছে। জিপিএ-৫ পেয়েছে ৫৩জন।
গভঃ মডেল গালর্স উচ্চ বিদ্যালয় থেকে ১৮৩জন শিক্ষাথী পরীক্ষা দিয়ে ১৮২জন পাশ করেছে। জিপিএ-৫ পেয়েছে ৩৯জন। পাশের হার শতকরা ৯৯.৪৫ ভাগ।
ব্রাহ্মণবাড়িয়া উচ্চ বিদ্যালয় থেকে ২৮৩জন শিক্ষাথী পরীক্ষা দিয়ে ১৭৫জন পাশ করেছে। জিপিএ-৫ পেয়েছে ১৩জন। পাশের হার শতকরা ৯৭.৫২ ভাগ।
রামকানাই হাই একাডেমী থেকে ৫৭জন শিক্ষার্থী পরীক্ষা দিয়ে ৫৭জনই পাশ করেছে। জিপিএ-৫ পেয়েছে ৩জন। এই বিদ্যালয় থেকে শতভাগ পাশ করেছে।
নিয়াজ মুহম্মদ উচ্চ বিদ্যালয় থেকে ১৬৬জন শিক্ষার্থী পরীক্ষা দিয়ে ১৫০জনই পাশ করেছে। জিপিএ-৫ পেয়েছে ২জন। পাশের হার শতকরা ৯৭.৫২ ভাগ।
কোকিল টেক্সটাইল মিল উচ্চ বিদ্যালয় থেকে ২০জন শিক্ষার্থী পরীক্ষা দিয়ে ২০জনই পাশ করেছে। কেউ জিপিএ-৫ পায়নি। এই বিদ্যালয় থেকে শতভাগ পাশ করেছে।
উইজডম স্কুল এন্ড কলেজ থেকে ৬৩জন শিক্ষার্থী পরীক্ষা দিয়ে ৬৩ জনই পাশ করেছে। জিপিএ-৫ পেয়েছে ৭জন। এই বিদ্যালয় থেকে শতভাগ পাশ করেছে।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০