শিরোনাম

এমপিওভুক্তির দাবিতে

ব্রাহ্মণবাড়িয়ায় অনার্স কোর্স শিক্ষকদের মানববন্ধন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি | রবিবার, ১২ জুলাই ২০২০ | পড়া হয়েছে 179 বার

ব্রাহ্মণবাড়িয়ায় অনার্স কোর্স শিক্ষকদের মানববন্ধন

ব্রাহ্মণবাড়িয়ায় এমপিওভুক্তির দাবিতে বাংলাদেশ অনার্স-মাস্টার্স শিক্ষক ফোরাম, ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রোববার (১২ই জুলাই, ২০২০) দুপুরে পৌর এলাকার পূর্বমেড্ডায় পৌর কলেজ সংলগ্ন সড়কে স্বাস্থ্যবিধি মেনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন চলাকালে অনার্স-মাস্টার্স শিক্ষক ফোরাম, ব্রাহ্মণবাড়িয়া জেলার শাখার সভাপতি মোহাম্মদ বকুল মিয়া হাজারির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাসেল মাহমুদের পরিচালনায় বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি মো.আবদুল বাতেন, সুমী আক্তার, যুগ্ম-সম্পাদক শাহাদাত হোসেন, শিক্ষক কাউসার সরদার, উমর ফারুক রাসেল, মোঃ মনির হোসেন।


বাংলাদেশ অনার্স-মাস্টার্স শিক্ষক ফোরামের জেলা সভাপতি মোহাম্মদ বকুল মিয়া হাজারী বলেন,আমরা দেশের সর্বোচ্চ শিক্ষা গ্রহণ করে সকল বিধি-বিধান মেনে বেসরকারি কলেজে অনার্স কোর্সের জন্য শিক্ষক হিসাবে নিয়োগপ্রাপ্ত হয়েছি। কিন্তু আমরা কলেজ থেকে অতি অল্প বেতনে চাকুরী করছি। কিন্তু করোনার এই দু:সময়ে সকল কলেজ সময়মতো বেতনও দিতে পারছে না। আবার করোনার কারণে ব্যক্তিগত টিউশনিও বন্ধ হয়ে আছে। এ অবস্থায় সর্বোচ্চ ডিগ্রিধারী শিক্ষকরা আজ মানবেতর জীবন যাপন করছেন। আমরা মানবতার মা মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আকুল আবেদন করছি আমাদের এমপিওভুক্তির জন্য।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১