শিরোনাম

নিখোঁজের ৬দিন পর

ব্রাহ্মণবাড়িয়ায় অটোরিকসা চালকের লাশ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি | বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর ২০২০ | পড়া হয়েছে 190 বার

ব্রাহ্মণবাড়িয়ায় অটোরিকসা চালকের লাশ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়ায় নিখোঁজের ৬দিন পর রনি-(১৪) নামে এক কিশোর অটোরিকসা চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার ১৭ ডিসেম্বর ২০২০ দুপুরে পৌর এলাকার ছয়বাড়িয়া গ্রামের নির্মাণাধীন একটি আবাসন প্রকল্পের ভেতরে বালি চাপা দেয়া অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। নিহত রনি সদর উপজেলার মজলিশপুর ইউনিয়নের জাফরগঞ্জ গ্রামের দুলাল মিয়ার ছেলে।

নিহত রনির নানা জব্বার মিয়া জানান, তার নাতি ব্যাটারী চালিত রিক্সা চালাত । সে প্রতিদিন সকাল ৭ টায় বের হয়ে সন্ধ্যায় বাড়ি ফিরতো। গত ছয়দিন আগে (শনিবার) সে সকালে রিক্সা নিয়ে বের হয়ে সন্ধ্যায় বাড়ি না ফিরায় তাকে অনেক জায়গায় খোঁজাখুজি করে কোন সন্ধ্যান পাওয়া যায়নি। পরে তার বাবা থানায় জিডি (সাধারণ ডায়েরী) করে। বৃহস্পতিবার লোক মারফত খবর পেয়ে ঘটনাস্থলে এসে রনির লাশ সনাক্ত করি ।


এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোঃ শাহজাহান মরদেহ উদ্ধারে কথা স্বীকার করে বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে । তিনি বলেন, তাকে মাফলার পেচিঁয়ে শ্বাসরোধ করে হত্যা শেষে লাশ বালু চাপা দেয়া হয়েছিল।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১