শিরোনাম

একাদশ জাতীয় সংসদ নির্বাচন

ব্রাহ্মণবাড়িয়ার ৬টি আসনে বিএনপির ২৩ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

| বৃহস্পতিবার, ২৯ নভেম্বর ২০১৮ | পড়া হয়েছে 251 বার

ব্রাহ্মণবাড়িয়ার ৬টি আসনে বিএনপির ২৩ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

ব্রাহ্মণবাড়িয়ার ৬টি আসনে বিএনপির ২৩জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। এ নিয়ে শুরু হয়েছে মুখরোচক আলোচনা। একেকজনের মনোনয়ন পত্রে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের একেক রকম স্বাক্ষর থাকায় এ নিয়ে শুরু হয়েছে বিভ্রান্তি। শেষ পর্যন্ত চূড়ান্ত মনোনয়ন কে পান সেটা দেখার অপেক্ষায় রয়েছেন দলটির নেতা-কর্মীরা।

জেলার ৬টি আসনে বিএনপির ২৩জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করলেন ব্রাহ্মণবাড়িয়া-১-(নাসিরনগর) আসনে রয়েছে দলেন একক প্রার্থী।


ব্রাহ্মণবাড়িয়া-১-(নাসিরনগর) আসনে বিএনপির মনোনয়ন পত্র দাখিল করেছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও নাসিরনগর উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব একে একরামুজ্জামান।

ব্রাহ্মণবাড়িয়া-২-(সরাইল-আশুগঞ্জ) আসনে বিএনপির মনোনয়নপত্র দাখিল করেছেন ৯জন প্রার্থী। এরা হলেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক প্রতিমন্ত্রী উকিল আব্দুস সাত্তার ভূঁইয়া, বিএনপির আন্তজার্তিক বিষয়ক সহ-সম্পাদক ব্যারিষ্টার রুমিন ফারহানা, সরাইল উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন, আশুগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আবু আসিফ আহমেদ, বিএনপির নির্বাহী কমিটির সদস্য শেখ মোহাম্মদ শামীম, সাবেক ছাত্রদল নেতা তরুন দে, বিএনপি নেতা আক্তার হোসেন, মোবারক হোসেন এবং আহসান উদ্দিন খান।

ব্রাহ্মণবাড়িয়া-৩-(সদর-বিজয়নগর) আসনে বিএনপির মনোনয়নপত্র দাখিল করেছেন ২জন প্রার্থী। এরা হলেন বিএনপির নির্বাহী কমিটির অর্থনৈতিক বিষয়ক সম্পাদক ও জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি প্রকৌশলী খালেদ হোসেন মাহবুব শ্যামল এবং সাবেক ছাত্রদল নেতা ডঃ তৌফিকুল ইসলাম।

ব্রাহ্মণবাড়িয়া-৪- (কসবা- আখাউড়া) আসনে বিএনপির মনোনয়নপত্র দাখিল করেছেন ৪জন প্রার্থী। এরা হলেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক সংসদ সদস্য মুশফিকুর রহমান, জেলা বিএনপির সহ-সভাপতি নাছির উদ্দিন হাজারী, আখাউড়া উপজেলা বিএনপির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোঃ মুসলিম উদ্দিন ও বিএনপি নেতা আলহাজ্ব সেলিম মাস্টার।

ব্রাহ্মণবাড়িয়া-৫-(নবীনগর) আসনে বিএনপির মনোনয়নপত্র দাখিল করেছেন ৩জন প্রার্থী। এরা হলেন কেন্দ্রীয় কৃষকদলের যুগ্ম সাধারণ সম্পাদক তকদীর হোসেন মোহাম্মদ জসিম, বিএনপি নেতা কাজী নাজমুল হোসেন তাপস ও সালাহউদ্দিন ভূইয়া শিশির।

ব্রাহ্মণবাড়িয়া-৬-(বাঞ্চারামপুর) আসনে বিএনপির মনোনয়নপত্র দাখিল করেছেন ৪জন প্রার্থী। এরা হলেন বিএনপির নির্বাহীূ কমিটির সদস্য ও সাবেক সংসদ সদস্য আবদুল খালেক, বিএনপি নেতা মেহেদী হাসান, অ্যাডভোকেট জিয়াউদ্দিন ও রফিকুল ইসলাম সিকদার।

এ ব্যাপারে জেলা বিএনপি’র সভাপতি মোঃ হাফিজুর রহমান মোল্লা কচি বলেন, ‘কৌশলগত কারণেই বিভিন্ন আসনে বিএনপি’র একাধিক নেতাকে মনোনয়ন দেয়া হয়েছে। কেন্দ্রীয় সিদ্ধান্ত অনুযায়ি সময়মতো একজন চূড়ান্ত মনোনয়ন পাবেন। চূড়ান্ত মনোনয়ন পাওয়া প্রার্থীর পক্ষেই কাজ করবেন দলের নেতা-কর্মীরা।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১