শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ার ৬টি আসনে ধানের শীষের চিঠি পেলেন ১৬জন প্রার্থী

স্টাফ রিপোর্টার : | বুধবার, ২৮ নভেম্বর ২০১৮ | পড়া হয়েছে 476 বার

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) মনোনয়নের চিঠি পেয়েছেন ব্রাহ্মণবাড়িয়ার ৬টি নির্বাচনী আসনের ১৬জন প্রার্থী। দেশের বেশির ভাগ আসনেই বিকল্প রেখে মনোনয়ন দেয়ায় এমনটি হয়েছে।

সর্বশেষ ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) নির্বাচনী আসন ছাড়া সব আসনে একাধিক প্রার্থীকে মনোনয়নের চিঠি দেওয়া হয়েছে। ব্রাহ্মণবাড়িয়া-২ (আশুগঞ্জ-সরাইল) নির্বাচনী আসনে ছাত্রদলের সাবেক দুই নেতাসহ ৫ জনকে মনোনয়নের চিঠি দিয়েছে দলটি।


-: মনোনয়ন চিঠি পেয়েছেন যারা :-

ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসনের জন্য মনোনয়নের চিঠি দেয়া হয়েছে সৈয়দ এ কে একরামুজ্জামান।

ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনে সাবেক প্রতিমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা উকিল আব্দুস সাত্তার ভূঁইয়া, বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিষ্টার রুমিন ফারহানা, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ-সভাপতি ও বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য শেখ মোহাম্মদ শামীম এবং কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ-সভাপতি তরুণ দে চিঠি পেয়েছেন।

ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর-বিজয়নগর) আসনে কেন্দ্রীয় বিএনপির অর্থনৈতিক বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার খালেদ হোসেন মাহবুব শ্যামল, সাবেক ছাত্রদল নেতা ও আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভারসিটির সহযোগী অধ্যাপক ড. তৌফিকুল ইসলাম মিথিল দলীয় মনোনয়নের চিঠি পেয়েছেন।

ব্রাহ্মণবাড়িয়া-৪ (আখাউড়া-কসবা) আসনে সাবেক সংসদ সদস্য ও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মুশফিকুর রহমান, জেলা বিএনপির সহ-সভাপতি নাছির উদ্দিন হাজারী, আখাউড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সভাপতি ইঞ্জিনিয়ার মুসলিম উদ্দিন চিঠি পেয়েছেন।
ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসনে কেন্দ্রীয় কৃষকদলের যুগ্ম সাধারণ সম্পাদক তকদির হোসেন মো. জসিম ও প্রয়াত সংসদ সদস্য কাজি আনোয়ার হোসেনের পুত্র কাজি নাজমুল হোসেন তাপস দলীয় মনোনয়নের চিঠি পেয়েছেন।

ব্রাহ্মণবাড়িয়া-৬ (বাঞ্ছারামপুর) আসনে সাবেক সংসদ সদস্য ও বাঞ্ছা রামপুর উপজেলা বিএনপির সভাপতি আব্দুল খালেক, কেন্দ্রীয় নেতা রফিক শিকদার ও উপজেলা বিএনপির সদস্য কৃষিবিদ মেহেদি হাসান পলাশ চিঠি পেয়েছেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১