শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ার ৩টি আসনে ২৮ প্রার্থী বৈধ, বাকি আসনের যাচাই-বাছাই চলছে

| রবিবার, ০২ ডিসেম্বর ২০১৮ | পড়া হয়েছে 320 বার

ব্রাহ্মণবাড়িয়ার ৩টি আসনে ২৮ প্রার্থী বৈধ, বাকি আসনের যাচাই-বাছাই চলছে

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়ার ৬ টি নির্বাচনী আসনের ৮৬ জন প্রার্থীর প্রার্থীতা যাচাই-বাছাই কার্যক্রম চলছে। এর মধ্যে ব্রাহ্মণবাড়িয়া ১, ২ ও ৩ নং আসনের যাচাই-বাছাই শেষ হয়েছে।

আজ ০২ ডিসেম্বর রবিবার সকালে জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে এ কার্যক্রম শুরু হয়। এখন পর্যন্ত ৬টি আসনের মধ্যে ৩ টি আসনে ৫১ জন প্রার্থীর মধ্যে ২৩ জনের প্রার্থীতা বাতিল করা হয়। বাতিলকৃতদের মধ্যে বিভিন্ন দলের বিদ্রোহী প্রার্থীসহ বেশ কয়েকজন স্বতন্ত্র প্রার্থী রয়েছেন।


বৈধতা পাওয়া প্রার্থীদের মধ্যে রয়েছেন ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসনে আওয়ামীলীগ প্রার্থী বি এম ফরহাদ হোসেন সংগ্রাম, বিএনপি প্রার্থী সৈয়দ এস. এ. কে. একরামুজ্জামান, ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) থেকে জাতীয় পার্টির মোঃ রেজাউল ইসলাম ভূঁইয়া, বিএনপি থেকে আব্দুস সাত্তার ভূঁইয়াসহ বিভিন্ন রাজনৈতিক দলের ২৮ জন, ব্রাহ্মণবাড়িয়া ৩নং আসন (সদর-বিজয়নগর) থেকে আওয়ামীলীগ প্রার্থী র. আ. ম. উবায়দুল মোকতাদির চৌধুরী, বিএনপি প্রার্থী ইঞ্জিনিয়ার খালেদ হোসেন মাহাবুব শ্যামল, বিএনপি প্রার্থী তৌফিকুল ইসলাম’র প্রার্থীতা বৈধ বলে ঘোষণা করেছে রিটার্নিং কর্মকর্তা। বাকি ৩ টি আসনের ৩৫ জন প্রার্থীর যাচাই-বাছাই দুপুর ২ টা থেকে বিকেল ৫টা পর্যন্ত চলবে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০