শিরোনাম

ফেসবুকে মনিরুজ্জামান পিপিএম এর স্ট্যাটাস

ব্রাহ্মণবাড়িয়ার সাবেক পুলিশ সুপার মোঃ মনিরুজ্জামান পিপিএম (বার) এবার পুলিশ বাহিনীর সর্বোচ্চ পদক ‘বিপিএম’ পদকে ভূষিত হচ্ছেন

ডেস্ক ২৪:: | মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০১৬ | পড়া হয়েছে 1231 বার

ব্রাহ্মণবাড়িয়ার সাবেক পুলিশ সুপার মোঃ মনিরুজ্জামান পিপিএম (বার) এবার পুলিশ বাহিনীর সর্বোচ্চ পদক ‘বিপিএম’ পদকে ভূষিত হচ্ছেন

ব্রাহ্মণবাড়িয়ার সাবেক পুলিশ সুপার মোঃ মনিরুজ্জামান পিপিএম (বার) এবার পুলিশ বাহিনীর সর্বোচ্চ পদক ‘বিপিএম’ পদকে ভূষিত হচ্ছেন। ইতিপূর্বে তিনি দু’বার পিপিএম পদক পেয়েছেন। ব্রাহ্মণবাড়িয়ায় কর্মরত অবস্থায় জনসম্পৃক্ত ও অনন্য সেবা প্রদানের জন্য তিনি এ পদকে ভূষিত হচ্ছেন। পুলিশ সপ্তাহ উপলক্ষে রাজারবাগ পুলিশ লাইনে আয়োজিত বার্ষিক পুলিশ সমাবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ এ পদক প্রদান করবেন। উক্ত অনুষ্ঠানে মন্ত্রী, সংসদ সদস্য, সচিব, কুটনৈতিক ও বিশিষ্ট ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত থাকবেন।

ফেসবুকে মনিরুজ্জামান পিপিএম এর স্ট্যাটাস


আলহামদুলিল্লা।রাব্বুল আলামিন এর অশেষ কৃপায় ২০১৫ সালে বাংলাদেশ পুলিশের সর্বোচ্চ সম্মাননা বাংলাদেশ পুলিশ পদক-বিপিএম-সেবা এর জন্য মনোনীত হয়েছি।
ইতিমধ্যে এ সংক্রান্ত সরকারি আদেশ জারি হয়েছে। আগামীকাল ২৬/০১/১৬ খ্রিস্টাব্দ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী রাজারবাগ পুলিশ লাইন্সে এ পদক বিতরণ করবেন। আমি এ বিরল সম্মাননার জন্য গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার, স্বরাষ্ট্র মন্ত্রণালয়, মাননীয় ইন্সপেক্টর জেনারেল, পুলিশ হেডকোয়ার্টার্স, ব্রাহ্মণবাড়িয়ার আমার সকল সহকর্মী, ব্রাহ্মনবাড়িয়া জেলার সম্মানিত নাগরিকবৃন্দ, পুলিশ হেডকোয়ার্টার্সে আমার সহকর্মীবৃন্দের নিকট আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি গভীর শ্রদ্ধায় আমার পরিবারবর্গকে স্মরন করছি, কারন এ সম্মাননা অর্জন করতে গিয়ে আমি অনেকভাবেই হয়তো তাদেরকে বঞ্চিত করেছি। আমি সবার কাছে দোয়া প্রার্থী। পরম করুনাময়ের কাছে প্রার্থনা তিনি যেন আমাকে মানুষের কল্যাণে কাজ করার সুযোগ অব্যাহত রাখেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০