শিরোনাম

বর্তমান সরকারের চার বছর পূর্তি উপলক্ষে

ব্রাহ্মণবাড়িয়ার সর্বস্তরের সাংবাদিকদের সাথে মোকতাদির চৌধুরী এম.পি.র মতবিনিময়

স্টাফ রিপোর্টার : | রবিবার, ১৪ জানুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 154 বার

ব্রাহ্মণবাড়িয়ার সর্বস্তরের সাংবাদিকদের সাথে মোকতাদির চৌধুরী এম.পি.র মতবিনিময়

বর্তমান সরকারের চার বছর পূর্তি উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার সর্বস্তরের সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন স্থানীয় সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পি। আজ রোববার (১৪.০১.২০১৮) দুপুর ১২টায় ব্রাহ্মণবাড়িয়ার সার্কিট হাউজে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় মোকতাদির চৌধুরী এম.পি বর্তমান সরকারের আমলে গত চার বছরে তার নির্বাচনী এলাকা ব্রাহ্মণবাড়িয়া সদর ও বিজয়নগরের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের ফিরিস্তি তুলে ধরে বলেন, ব্রাহ্মণবাড়িয়ার সার্বিক উন্নয়নের জন্য তিনি কাজ করছেন। তিনি উন্নয়নকান্ড বাস্তবায়নে সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন। তিনি বলেন, শহরের যানজট নিরসনে শহরের টি.এ.রোডে নির্মাণাধীন ওভারপাসের কাজ দ্রুত গতিতে এগিয়ে চলছে। পৌর এলাকার পৈরতলা ও পুনিয়াউট এলাকায় রেললাইনের উপর আরেকটি ওভারপাস নির্মান করা হবে। তিনি বলেন, বিজয়নগর উপজেলার সাথে জেলা সদরের সরাসরি যোগাযোগ সড়ক প্রায় ১০ কিলোমিটার লম্বা ‘শেখ হাসিনা সড়ক’ টির নির্মাণ কাজ শেষ হলে তিতাস নদীর পূর্বপাড়ে আরেকটি উপ-শহর গড়ে উঠবে। চলতি মাসেই শেখ হাসিনা সড়কের জন্য তিনটি ব্রীজের টেন্ডার আহবান করা হবে। তিনি বলেন, ইতিমধ্যেই ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা শতভাগ বিদ্যুতায়নের আওতায় এসেছে। অচিরেই বিজয়নগর উপজেলা শতভাগ বিদ্যুতের আওতায় আসবে। আগামী এপ্রিল মাসে তার নির্বাচনী এলাকায় কুমিল্লা-সিলেট মহাসড়কে ফোরলেনের কাজ শুরু হবে। তিনি বলেন, শহরের পুরাতন জেলাখানার জায়গায় একটি শিশু পার্ক নির্মানের প্রস্তাব মন্ত্রণালয়ে পাঠানো হয়েছে।
তিনি উন্নয়ন কর্মকান্ডে সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন। এসময় মোকতাদির চৌধুরী এমপি সাংবাদিকদের নববর্ষের শুভেচ্ছা জানান।
মতবিনিময় সভায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, ‘এটা নির্বাচনের বছর। আমাদের (আওয়ামী লীগ ও সাংবাদিক) মধ্যে যেন সৌহার্দ্য সম্পর্ক বজায় থাকে সে বিষয়টি সবাইকে খেয়াল রাখতে হবে।

মতবিনিময় সভায় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তাজ মোহাম্মদ ইয়াছিন, পৌর মেয়র ও সহ-সভাপতি মিসেস নায়ার কবির, মোঃ হেলাল উদ্দিন, মোঃ মুজিবুর রহমান বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, দপ্তর সম্পাদক তানজিল আহমেদ, প্রচার সম্পাদক সৈয়দ নজরুল ইসলাম, বিজয়নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ জহিরুল ইসলাম ভূঁইয়া, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম, বিজয়নগর উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডঃ তানভীর ভূঁইয়া প্রমুখ উপস্থিত ছিলেন।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১