শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ার সকল উপজেলা ও পৌর বিএনপির কমিটি বিলুপ্ত ঘোষনা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি | শনিবার, ২৬ ডিসেম্বর ২০২০ | পড়া হয়েছে 146 বার

ব্রাহ্মণবাড়িয়ার সকল উপজেলা ও পৌর বিএনপির কমিটি বিলুপ্ত ঘোষনা

ব্রাহ্মণবাড়িয়া জেলার সকল উপজেলা ও পৌর বিএনপির কমিটি বিলুপ্ত ঘোষনা করা হয়েছে। গত শুক্রবার জেলা বিএনপির আহবায়ক জিল্লুর রহমান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি গনমাধ্যমকর্মীদের জানানো হয়। প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে সংবাদকর্মীদের জানানোর পর থেকেই ফোন ধরছেন না জিল্লুর রহমান।

গত ২৪ ডিসেম্বর জেলা বিএনপির আহবায়ক জিল্লুর রহমান স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ৩০ নভেম্বর জেলা বিএনপির আহবায়ক কমিটির এক সভা অনুষ্ঠিত হয়। সভায় জেলা বিএনপির অধীনে সকল উপজেলা ও পৌর বিএনপির সাংগঠনিক কমিটির মেয়াদোত্তীর্ণ হওয়ায় বিলুপ্ত ঘোষণা করা হয়।


শিগগির উপজেলা ও পৌর বিএনপির সংশ্লিষ্ট নেতাদের সাথে আলোচনা করে বিলুপ্ত উপজেলা ও পৌর কমিটির নতুন আহবায়ক কমিটি গঠন করা হবে।

এ ব্যাপারে জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও সাবেক সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ বলেন, জেলার সকল উপজেলা ও পৌর বিএনপির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। খুব দ্রুত সকল ইউনিটগুলোতে আহবায়ক কমিটি ঘোষণা করা হবে।

এ ব্যাপারে জেলা বিএনপির আহবায়ক জিল্লুর রহমানের মোবাইল ফোনে (০১৭১১-৩৫৭৩৮৭) কয়েক দফা যোগাযোগের চেষ্টা করলে তার স্ত্রী ফোন ধরে বলেন, তিনি (জিল্লুর রহমান) ক্লান্ত, এখন ঘুমাচ্ছেন।

উল্লেখ্য ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির অধীনে রয়েছে ৯টি উপজেলা ও ৫ টি পৌর বিএনপির কমিটি।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১