শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ার শীর্ষ মাদক ব্যবসায়ী শেখ আনার গ্রেপ্তার, এলাকাবাসীর স্বস্তি

স্টাফ রিপোর্টার : | বুধবার, ১৩ জুন ২০১৮ | পড়া হয়েছে 751 বার

ব্রাহ্মণবাড়িয়ার শীর্ষ মাদক ব্যবসায়ী শেখ আনার গ্রেপ্তার, এলাকাবাসীর স্বস্তি

ব্রাহ্মণবাড়িয়ার শীর্ষ মাদক ব্যবসায়ী শেখ মোঃ আনার-(৪৮) কে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ বুধবার (১৩.০৬.২০১৮) বেলা ১১টায় পৌর এলাকার শিমরাইলকান্দি মসজিদ ঘাট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আনার শিমরাইলকান্দি গ্রামের মরহুম মোহাম্মদ আলীর ছেলে।


এলাকাবাসী জানায়, মাদক ব্যবসায়ী আনার দীর্ঘদিন ধরে একটি সিন্ডিকেটের মাধ্যমে মাদক ব্যবসা পরিচালনা করে আসছে। ইতিপূর্বে সে পুলিশের হাতে কয়েকবার গ্রেপ্তারও হয়। প্রতিবারই আদালত থেকে জামিনে বেরিয়ে এসে সে আবার মাদক ব্যবসা শুরু করে। সর্বশেষ আনার পুলিশ সুপারের কাছে আত্মসমর্পন করে আর কোনদিন মাদক ব্যবসা করবেনা মর্মে অঙ্গীকার করেন। পুলিশ সুপারের কাছে আত্ম সমর্পন করার কিছুদিন পর থেকেই বেপরোয়া হয়ে উঠে আনার।

এলাকাবাসী অভিযোগ করে বলেন, মাদক ব্যবসায়ী আনারের রয়েছে শক্তিশালী মাদক সিন্ডিকেট। থানা-পুলিশকে ম্যানেজ করে সে দাপটের সাথে মাদক ব্যবসা পরিচালনা করে আসছে।

অভিযোগকারীরা জানান, আখাউড়া ও বিজয়নগর উপজেলার বিভিন্ন এলাকা থেকে ফেন্সিডিল সংগ্রহ করে সেই ফেনসিডিল গভীর রাতে নৌকা দিয়ে শিমরাইলকান্দি এলাকায় পৌছে। পরে এই ফেন্সিডিল বিভিন্ন যানবাহনে করে ঢাকা, নরসিংদীসহ দেশের বিভিন্ন জেলায় পাচার করা হয়। অভিযোগকারীরা জানান, মাদক ব্যবসার কাজে আনারের রয়েছে ১০/১২জন সহযোগী। তারা গভীর রাতে শিমরাইলকান্দি থেকে বস্তায় ভরে ফেন্সিডিল বিভিন্ন স্থানে পৌছে দেয়। এছাড়াও এই ফেন্সিডিল এলাকার বিভিন্ন স্থানে ফেরী করে বিক্রি করা হয়।

এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নবীর হোসেন বলেন, গ্রেপ্তারকৃত আনার একজন শীর্ষ মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে সদর থানায় একাধিক মামলা রয়েছে।

এদিকে শীর্ষ মাদক ব্যবসায়ী আনার গ্রেপ্তার হওয়ায় এলাকাবাসীর মধ্যে স্বস্তি ফিরে এসেছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১