শিরোনাম

পঞ্চম ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে

ব্রাহ্মণবাড়িয়ার দুই উপজেলায় ১৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

বিজয়নগর প্রতিনিধি | বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯ | পড়া হয়েছে 387 বার

ব্রাহ্মণবাড়িয়ার দুই উপজেলায় ১৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

আগামী ১৮ জুন পঞ্চম ধাপে অনুষ্ঠিতব্য উপজেলা পরিষদের নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলা ও বাঞ্চারামপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১৫জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন। মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে গত মঙ্গলবার (২১-মে) প্রার্থীরা জেলা প্রশাসকের কার্যালয়ে নির্বাচনে রিটার্নিং অফিসার এবং স্ব-স্ব উপজেলার সহকারি রিটার্নিং কর্মকর্তার কাছে তাদের মনোনয়নপত্র দাখিল করেন।

এর মধ্যে বিজয়নগর উপজেলায় ১২ জন এবং বাঞ্চারামপুর উপজেলায় ৪জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেন।


বিজয়নগর উপজেলায় চেয়ারম্যান পদে ৬জন, ভাইস চেয়ারম্যান পদে ৪জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

মনোনয়নপত্র দাখিলকারীরা হলেন চেয়ারম্যান পদে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান অ্যাডভোকেট তানভীর ভূইয়া, আওয়ামীলীগের বিদ্রোহী অ্যাডভোকেট ফজলুল হক, স্বতন্ত্র সৈয়দ মাঈনুদ্দিন, মোজাম্মেল হোসেন, নাছিমা লুৎফুর রহমান ও এনামুল কবির। ভাইস চেয়ারম্যান প্রার্থীরা হলেন, মৃনাল চৌধুরী লিটন, মাহমুদুর রহমান মান্না, আদেল মোহাম্মদ জাহাঙ্গীর ও শাহনেওয়াজ তারেক।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান ফয়জুননাহার এবং সাবিত্রী রানী।

বাঞ্ছারামপুর উপজেলায় চেয়ারম্যান পদে ১জন, ভাইস চেয়ারম্যান পদে ১জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম, ভাইস চেয়ারম্যান পদে সাইদুল ইসলাম বকুল এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান জলি আক্তার এবং খাদিজা আক্তার।

বিজয়নগর উপজেলা নির্বাহী অফিসার মেহের নিগার এবং বাঞ্ছারামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শরীফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১