শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর নির্বাচনী অফিস পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা

প্রতিনিধি | সোমবার, ১৪ মার্চ ২০১৬ | পড়া হয়েছে 681 বার

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর নির্বাচনী অফিস পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের আড়াইসিধা ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মো. সেলিম মিয়ার নৌকা প্রতিকের নির্বাচনী অফিস পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা।
রবিবার ভোররাত তিনটার সময় উপজেলার আড়াইসিধা ইউনিয়নের ভূঁইয়া পাড়া এলাকায় এই আগুন দেওয়ার ঘটনাটি ঘটে।
পুলিশ ও এলাকাবাসী জানায়, নির্বাচনী প্রতিক বরাদ্দের পর আড়াইসিধা ইউনিয়নের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মো. সেলিম মিয়ার পক্ষের লোকজন আড়াইসিধা ভূইয়া পাড়া এলাকায় নৌকা প্রতিকের একটি অফিস করে। শনিবার রাত ১২ টা পর্যন্ত অফিসে লোকজন ছিল। পড়ে রাত তিনটার দিকে কে বা কারা এই অফিসটির চারপাশে কেরসিন ঢেলে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে। আগুনে নির্বাচনে ব্যবহৃত বিভিন্ন ব্যানার, পোষ্টার ও আনুষাঙ্গিক জিনিসপত্র পুড়ে গেছে। এছাড়াও প্রধানমন্ত্রীর ছবি ও প্রতিকসহ নির্বাচনী ব্যানার পুড়িয়েদিয়েছে দুর্বৃত্তরা।
আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মো. সেলিম মিয়া জানান, আমার নির্বাচনকে বাধাঁগ্রস্থ করার জন্য এই আগুন দেওয়ার ঘটনাটি ঘটিয়েছে। তবে কে বা কারা এই ঘটনার সাথে জড়িত তা সুষ্টু তদন্তের মাধ্যমে বের করার জন্য আমি পুলিশ প্রশাসনের কাছে জোর দাবি জানাচ্ছি।
এব্যাপারে আশুগঞ্জ থানার ভাপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ সেলিম উদ্দিন জানান, আওয়ামীলীগ মনোনীত প্রার্থীরনৌকা প্রতিকের নির্বাচনী অফিস পুড়িয়ে দেওয়ার খবর পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইননানুগ ব্যবস্থা নেওয়া হবে।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০